mom son new choti golpo

mom son choti golpo

আমার বাবা মারা যাওয়ার সময় আমার বয়স ১০।একমাত্র সন্তান ছিলাম আমি তেমনি দাদা-দাদির একমাত্র সন্তান ছিল আমার বাবা। একমাত্র সন্তানকে স্থাবর অস্থাবর সব কিছু লিখে দিলেন দাদা। মাকে বিয়ে করে ঘরে আনার পর বাবাও মার প্রেমে পাগল হয়ে সবকিছু তার নামে লিখে দিল বাবা।বাবা যখন মারা যায় তখন মার বয়স ছিল ২৯। সমস্ত সম্পত্তি মার নামে হওয়ায় দাদা-দাদি তাদের ভবিষ্যৎ নিয়ে খব উৎকন্ঠায় পরলেন। এদিকে মার তখন ভরা যৌবন। আশে পাশের অনেক ভালো ঘরের লোকেরা মাকে বিয়ে করার জন্য উঠে পরে লাগল। 

দাদা অমাার এবং তাদের ভবিষ্যৎ নিয়ে খুব চিন্তায় পরে গেলেন। একদিন দাদি মার ঘরে এসে তার হাতে বিয়ের আংটি পরিয়ে দিলেন। মার মনের অবস্থা খুব খারাপ থাকায় সে এটা নিয়ে কোন কথা বলল না। সেদিনই ঘরে বিয়ের উৎসবের মত শুরু হয়ে গেল। তারপর মাকে নিয়ে বিয়ের পিঁড়িতে বসানো হল। দাদা এসে আমার নতুন নাম রেখে গেলেন। দাদি এসে নতুন কাপড় পরিয়ে দিলেন। আমাকে বসানো হল অন্য একটা ঘরে। কাজি এসে মাকে জিজ্ঞেস করলেন অমুকের সাথে আপনার বিয়েতে রাজি থাকলে বলুন কবুল। মা তিনবার কবুল বলে ফেলল।এদিকে আমিও তিনবার কবুল বললাম। মা জানে অপরিচিত এক লোকের সাথে তার বিয়ে হয়েছে। আর আমি এসব কিছুই বুঝি না। হয়ে গেল মার সাথে আমার বিয়ে।

বাসর ঘরে আমাকে ঢুকিয়ে দেয়া হল এই বলে, “যাও, এখন থেকে মায়ের সাথে ঘুমাবে।মা ঘোমটা দিয়ে মাথা নিচু করে বসে ছিল। অনেকক্ষন দাড়িয়ে থেকে যখন দেখলাম মার কোন সারা নেয় তখন ডাক দিলাম,

– মা!

– হুম, তুমি? আমার লক্ষি বাবা তুমি কোথায় ছিলে সারাদিন? (এই বলে আমাকে জড়িয়ে ধরলো)

আমি তাকে সব কিছু বললাম, এও বললাম যে আমার নতুন নাম কি রাখা হয়েছে। আমার নতুন নাম শুনে মা যেন আটকে, চোখ বড় বড় করে তাকিয়ে রইল। একটু পর আকাশ পাতাল ভেঙ্গে কান্না। দাদি এসে অনেক বুঝালেন মার কান্না থামে না। পরে আস্তে আস্তে সব কিছু সয়ে এল সবার। আমিও বুঝতে শুরু করলাম একটু একটু। mom son choti golpo

এখন আমার বয়স ১৭, মার বয়স ৩৬। আমার সম বয়সি ছেলেরা আমার সাথে মেশে না। বয়সে বড় কিছু বখাটে ছেলে আমাকে দেখলেই আমাকে আর মাকে নিয়ে টিটকারি দেয়। আমিও মাকে নিয়ে নতুন করে ভাবতে শুরু করলাম। জানলাম স্বামী-স্ত্রীর সম্পর্ক কি। এখন মাকে দেখলেই আমার শরির শির শির করে। মাও আমার বয়স বারার সাথে সাথে নিজেকে অনেক গুটিয়ে নিয়েছে, কিন্তু তার শরিরটাকে গুটাতে পারেনি। ৫’-৪” লম্বা, দুধের মত ফর্সা গায়ের রং, ভরা বুক, মাংসাল শরির অথচ বাড়তি কোন মেদ নেই। মা নিচে কখনোই কোন অন্তর্বাস পরে না, তাই যখন সে পাতলা ব্লাউজ আর সাথে শাড়ি পরে, তার ভেতর শরিরের অনেক কিছুই আমার নজর কাড়ে।

বউ এর খানকি মা কে চোদা

আমাদের খাট বেশ বড়, মা এক পাশে শোয় আমি অন্য পাশে। রাতের সব কাজ শেষ করে মা শুয়ে পরলো আমি খাটে এসে বসলাম। তখন আমাদের এলাকায় বিদ্যুৎ ঢুকেছে। বাল্বের আলোয় মার শরিরটাকে আরো রসাল লাগছে। মায়ের প্রতিটি শ্বাসের সাথে সাথে যেন তার ভরা বুক দুটো ব্লাউজ ফেটে বের হয়ে আসতে চাইছে।সব কিছু ফেলে আমার কাজ হয়ে দাড়ালো মাকে লক্ষ্য করা। মা কখন গোসলে ঢুকবে বা প্রকৃতির ডাকে সারা দিবে, কিংবা গোসল শেষে ব্লাউজ ছাড়া বুকে শাড়ি কাপড় রেখে কাপড় শুকাতে দিবে অথবা নিচু হয়ে কাজ করার সময় গলার নিচ দিয়ে দুই বুকের মাঝখানের সুরঙ্গ দেখবো, এসব আমার প্রধান বিনোদন হয়ে উঠলো। মা দু-একবার আমাকে ধরেও ফেলল। ভিষণ লজ্জা পেয়ে গেলাম তার পরেও মনে হল মা যেন এমন সময় আসবে ধরেই নিয়েছে। সে জানতো একদিন তার ছেলে তার কাছে এসে স্বামীত্ব দাবি করবে। মাকে খুব দুঃখি মনে হল।

আমি হাল ছাড়লাম না। বরং আমার উৎসাহ আরো বেড়ে গেল। “তোর মা তোর বিয়ে করা বউ” মনের ভিতর থেকে কে যেন বারবার আমাকে শুনিয়ে যাচ্ছে। এদিকে দাদা খুব অসুস্থ হয়ে পরলেন। শেষ নিশ্বাস ত্যাগের আগে আমাকে বলে গেলেন বংশের প্রদ্বিপ জ্বালিয়ে রাখার জন্য। সেদিন আমি কিছুই বুঝিনি। দাদি একদিন ডেকে নিয়ে সব বুঝালেন। আমি সাহস পেয়ে গেলাম।দাদির কাছ থেকে কিছু টাকা নিয়ে মার জন্য নতুন শাড়ি-ব্লাউজ কি আনলাম। মা দেখে অবাক। আমি বললাম শাড়িটা পরে আমায় দেখিও। মা আমার কথা শুনে চোখ বড় করে আমার দিকে চেয়ে রইল। প্রশ্নের উত্তর দিতে হতে পারে ভেবে আমি তখনকার মত কেটে পরলাম। রাতে খেতে বসে দেখলাম মা নতুন শাড়ি পরেছে। আমার অন্তর খুশিতে ভরে উঠলো। দাদি মিটিমিটি হাসছে। আমি ইচ্ছে করেই পাতলা শাড়ির সাথে পাতলা ব্লাউজ কিনেছিলাম। খাওয়ার ফাঁকে ফাঁকে চুরি করে মার নরম শরিরটাকে দেখছিলাম। mom son choti golpo

খাওয়া শেষ করে মা বলল, নতুন শাড়িটা খুলে রাখি। মা পাশের ঘরে গেল শাড়ি বদলাতে। আমিও চুপি চুপি পিছু নিলাম। মা শাড়ির পাচ খুলে পেটিকোটটার ফিতা আলগা করল, তারপর আরেকটা পেটিকোট শরিরের ভেতর গলিয়ে অন্যটা ছেড়ে দিল। পেটিকোট পরা শেষ করে ব্লাউজ খুলে ফেলল। মার ভরা নগ্ন বুক দেখে আমার ভেতরের পুরুষটা কেঁপে উঠলো। মনে হল দৌড়ে গিয়ে জাপটে ধরি। মা অন্য ব্লউজটা পরার সময় আমায় দেখে ফেলল। আমি সরে গেলাম।মা চুপ চাপ এসে আমার পাশে শুয়ে পরল। একটু পর সাহস নিয়ে মাকে জিজ্ঞেস করলাম শাড়িটা কেমন লেগেছে। মা বলল,

–ভালো। কিন্তু আমার এই বয়সে কি এগুলো মানায়?

–কেন মা তোমাকেতো শাড়িটাতে খুব সুন্দর লেগেছে।

–হুম।

–তোমার পছন্দ হয় নি?

–হুম।

–তুমি কি রাগ করেছ আমার উপর? mom son choti golpo

–কেন?

–এই যে তোমাকে দেখছিলাম।

–না।

আমি আরো সাহস পেয়ে গেলাম। ভাবলাম তাইতো মাকেতো আমি বিয়ে করেছি।

–আবার যদি দেখি তুমি রাগ করবে?

মা ইতস্ততাবোধ করল

–এখন ঘুমাও।

–মা, তুমি উত্তর দিলে না। mom son choti golpo

–তুমি ভালো করেই জানো মার শরির দেখা কোন ছেলের জন্য ভালো কাজ নয়।

–কিন্তু তোমায় তো আমি বিয়ে করেছি।

–তুমি করনি বরং এটা জোড়পূর্বক হয়েছে।

–তুমি কি বলতে পারবে উপর ওয়ালাকে স্বাক্ষি রেখে তুমি কবুল বলনি?

মা অসহায় বোধ করল,

–আমার এসব ভালো লাগছে না।

–কিন্তু আমার কি হবে মা, আমি কোন দোষ করেছিলাম?

–হুমম, না।

–আমি কি অন্যায় আবদার করেছি?

মা অনেকক্ষন ভেবে …

–না।

–তাহলে তুমি এভাবে গুটিয়ে থাকো কেন?

মা রেগে উঠলো,

–তাহলে কি আমি তোমার সামনে নাচবো?

–রাগ করছ কেন … মা। তোমাকে আমি যে খুব ভালোবাসি তা কি তুমি বোঝ না?

–বুঝি। mom son choti golpo

–তোমার শরিরের প্রেমেও পরে গেছি আমি।

মা কেঁদে উঠলো হাউমাউ করে আর বলল,

–জানতাম একদিন এরকম হবে তার আগেই কেন আমার মরন হল না …

এমন অবস্থা দেখে আমি চুপ করে গেলাম। সকালে দাদিকে খুলে বললাম সব কিছু। তিনি আমাকে ভালো অংকের টাকা দিয়ে বললেন, যা তোর বৌকে নিয়ে কোথাও ঘুরে আয়। মাকে বললাম ঘুরার কথা, মা প্রথমে না করলেও পরে রাজি হয়ে গেল। আমার মন খুশিতে ভরে উঠলো। আমিও মার চোখে অন্য রকম উত্তেজনা দেখলাম। পরের দিন মিহি সুতি শাড়ি পরা মাকে নিয়ে গাড়িতে উঠলাম। মার উষ্ণ শরিরের স্পর্শে সারা পথ আমার লিঙ্গ দাড়িয়ে দাড়িয়ে বীর্য্য ফেলল। মা বুঝতে পারলো কিনা জানি না সে আমার থোরায় হাত রেখে চাপ দিল।আমরা সাগরের পারে একটি হোটেলে রুম ভাড়া করার জন্য ঢুকলাম। তারা আমাদের সম্পর্ক জিজ্ঞেস করল, আমি বললাম, আমরা স্বামী-স্ত্রী। আমরা দোতলার শেষ মাথায় একটা রুম নিলাম, সিঙ্গেল বেড। রিসেপ্শনিষ্ট আমাদের সুন্দর সময় উপভোগ করার আশা জানালো। মা রুমে ঢুকে জিজ্ঞেস করল, তুমি আমাদের সম্পর্কের কথা এভাবে বললে কেন?

আমি বললাম, তাছাড়া সিঙ্গেল বেড পেতাম না আর ডাবল বেড অনেক দাম পরে যায়। আমার জবাবে মা সন্তুষ্ট হয়ে মাথা নাড়ল। মা ব্যাগ থেকে শাড়ি কাপড় বের করে গোসল করতে ঢুকলো।আমি বসে বসে কি হবে কি হতে পারে ভাবছি। এমন সময় মা বাথরুম থেকে বলল, বাবা আমার ব্লাউজটা ব্যাগে রয়ে গেছে একটু দিয়ে যাও। মার নগ্ন শরিরের কথা ভেবে আমার বুক ধরফর করে উঠলো। আমি একটা ব্লাউজ নিয়ে বাথরুমের সামনে দাড়ালাম। মা তার ভেজা উলঙ্গ শরির ভেজা শাড়ির আঁচল দিয়ে ঢেকে রেখেছে। তবু তার দুই নগ্ন কাঁধ একদম পরিস্কার দেখা যাচ্ছে। আমি ব্লাউজ বাড়িয়ে ধরলাম, মাও হাত বাড়াল।

মা আমার হাত থেকে ব্লাউজ নেওয়ার সময় আমার হাত কেঁপে উঠলো। মা মুচকি হেঁসে দরজা ভিড়িয়ে দিল। আমার শরির উত্তেজনায় কেঁপে উঠল।এরপর আমরা ফ্রেশ হয়ে বাইরে ঘুরতে বের হলাম। সমুদ্র দেখলাম, অনেক লোক। মা কিছু কেনাকাটা করল তার আর আমার জন্য। রাতে হোটেলের ডাইনিংয়ে রাতের খাবার খেয়ে আর হালকা কিছু খাবার সাথে নিয়ে রুমে ফিরলাম। দুজনেই ফ্রেশ হয়ে বিছানায় বসলাম। অনেকক্ষন হয়ে গেল কেউ কোন কথা বলছি না। নিরবতা ভাঙ্গলাম আমি, mom son choti golpo

–কেমন লাগছে মা?

–খুব ভালো।

অনেক বছর পর এভাবে মজা করে ঘুরলাম।

–আমারও খুব ভালো লেগেছে।

এমন সময় ওয়েটার এসে কনডম দিয়ে গেল। যাওয়ার পথে আমাদের রাত অনেক মধুর হোক বলে শুভকামনা জানাল। মার ফর্সা মুখটা লজ্জায় লাল হয়ে গেল। তারপর আবারও অনেকক্ষন কোন কথা নেই।

আমি সাহস করে জিজ্ঞেস করলাম,

–মা, ওয়েটার ওটা কি রেখে গেল? mom son choti golpo

–হুমম, আচ্ছা ওটা এমনি, কিছু না।

–তুমি জানো মা বল না দয়া করে।

–তুমিওতো জানো বোধ হয়।

–না জানি না (আসলে আমি জানি)।

–ওটা স্বামী-স্ত্রীর মিলনের সময় ব্যবহার করে।

–কিভাবে মা?

–রাখো ওসব কথা।

–না, বল না। mom son choti golpo

–দুষ্টু, খুব শুনতে ইচ্ছে করছে আমার মুখ থেকে না! ওটা পুরুষের গোপন জায়গায় লাগায়।

মার মুখের এইটুকু কথা শুনেই আমার নিশ্বাস গরম হয়ে গেল। আমি বললাম,

–মা তোমার শরির আমায় দেখাবে?

–হুমম, দেখাবো। অনেক ভেবে দেখলাম তোমারতো কোন দোষ নেই, সবাই এটাকে মেনে নিয়েছে আর আমি শরিরের জ্বালা মিটাতে চাই।

–দেবে মা আমাকে তোমার শরির?

–হুমম, কোথা থেকে শুরু করব বল? আমার কোন অঙ্গটা তোমার সবচেয়ে প্রিয়?

আমি ঢোক গিলে বললাম,

–তোমার বুক।

মা মুচকি হেঁসে বুকের আঁচল সরিয়ে দিল। তার পাতলা ব্লাউজের ভেতর দিয়ে বুকের অবয়ব, বোঁটার গাঢ় বাদামি রং পরিস্কার দেখা যাচ্ছে। আমার শরির কাঁপছে। মা বলল,

–কাঁপছ কেন বাবা? mom son choti golpo

এ সবই তোমার। কাছে এসো, তোমার বৌয়ের বুক ধরে দেখ।

আমি মার সামনে গিয়ে বসলাম। নিশ্বাসের সাথে মার বুকের উঠানামা আরো পরিস্কার দেখছি। মা আমার এক হাত টেনে তার বাম বুকের উপর বসিয়ে দিল। মার বুক শরিরের অন্য অংশের চেয়ে গরম। যেন ভেতরে গরম দুধ টলটল করছে। আমি দু হাত দিয়ে মার দুই বুকে হাত বোলাতে লাগলাম।

মা প্রথমে দুষ্টু দুষ্টু ভাব করে হাঁসছিল, পরে সেও চোখ বন্ধ করে আরাম নিতে লাগলো, কিন্তু আমি দুই চোখ খোলা রেখে আমার মায়ের রুপসুধা দেখতে লাগলাম। ব্লাউজ খুলে ফেললাম মার। ভরার বুক দুটো লাফিয়ে উন্মুক্ত হয়ে পরল। আমিও মায়ের নগ্ন বুক দু হাতে সমানে টিপতে থাকলাম। মার বুক ধবধবে ফর্সা, বাতাবি লেবুর মত গোল আর ভরাট, দুই বুকের মাঝখানে ভাঁজ স্পষ্ট আর গভির। গাঢ় বাদামি রংয়ের বোঁটা দুটো শরিরের বাইরের দিকে চেয়ে থাকে। মার ৩৬ বছর বয়সে ২৬ বছরের যুবতী মেয়ের শরিরের বাধনকেও হার মানায়। mom son choti golpo

আমার হাতের ডলায় মার মাই দুটো লাল হয়ে উঠলো। আমি মার দুধ মুখে নিয়ে নিলাম। মার বুখে দুধ নেই, তারপরও চুষতে খুব মজা। আমি মার বোটা চুষছি আর ফোলা বুকের চারপাশে চুমু দিচ্ছি। ১০-১২ মিনিট মার দুধের মজা নিলাম কিন্তু এর মজা যেন শেষ হতে চায় না। মা তার দুধ থেকে আমার মুখ টেনে নিয়ে তার ঠোঁট-এ বসিয়ে দিল। মার নরম কমলার কোয়ার মত ঠোঁট দুটো আমার ঠোঁটে আত্মসমর্পন করল। জোসের বসে মার ঠোঁটে কামড় দিয়ে ফেললাম, মা উফফফ করে উঠলো।

আমি ঠোঁট ছেড়ে এবার মার দুই দুধ নিয়ে ঝাপিয়ে পরলাম। মা বলল,

–আমার বুক তোমার খুব ভালো লেগেছে মনে হয়।

–হ্যাঁ। দুনিয়ার সবার থেকে তোমার বুক দুটো সুন্দর মা।

–কিভাবে বুঝলি?

–দেখেছি কারো কারো টা। মা তোমার বুকে দুধ নেই কেন?

bangla choti golpo 2022

–বাচ্চা হলে দুধ আসে বাবা। তুমি যখন আমাকে বাচ্চা দিবে তখন আমার বুকে আবার দুধ আসবে।

আমি বুক চুষতে চুষতে মাকে নিয়ে শুয়ে পরলাম। মার কোমড় থেকে শাড়ির বাধন খসে পরল। আমি হাত দিয়ে শাড়িটা সরিয়ে দিলাম। মায়ের পেটিকোটের ফাঁক দিয়ে গুপ্তাঙ্গের উপরের অংশ দেখা যাচ্ছে। মা তার দু পা দিয়ে আমার একটি পা চেপে ধরল। আমি আন্দাজ করলাম মা উত্তেজনায় এমন করছে। আমি তখনো মার বুক ছাড়ি নি। তার দুই বুকের মাঝখানে মুখ ডুবিয়ে তার নগ্ন ঘামা শরিরের গন্ধ নিচ্ছি। মা আমার লুঙ্গি উঁচু করে আমার গুপ্তাঙ্গ চেপে ধরল। mom son choti golpo

মার হাতের ডলা খেয়ে আমি বীর্য্য ছেড়ে দিলাম। মা হেসে দিল …. বলল,

–আমার কচি স্বামিকে দেখছি অনেক কিছু শিখিয়ে নিতে হবে।

–শেখাও না মা।

মা এবার গুপ্তাঙ্গে হাত বুলাতে লাগলো, এবার অনেক নরম করে। আবার দাড়িয়ে পরল সেটা। এবার আমি পেটিকোটের ফিতা টান দিয়ে খুলে ফেললাম। আমার লুঙ্গি মার কাপড়-চোপড় খাট থেকে ফেলে দিয়ের মার নগ্ন শরিরের উপর ঝাপিয়ে পরলাম। আমি পাগলের মত মাকে জড়িয়ে ধরে নিজের সাথে চিপতে লাগলাম।

আমার নির্লজ্ব লিঙ্গটা মার ভেজা ভোদায় বারবার পিচলে যাচ্ছিল। মা হাত দিয়ে আমার লিঙ্গটা ধরে তার ভোদার মুখে বসিয়ে দিয়ে দিল। সেটা সুর সুর করে ঢুকে গেল। মা বলল,

–নিচ দিকে ঠেলা দাও বাবা। mom son new choti

–এই মা দিচ্ছি (বলেই ঠেলা দিলাম)

ছয়-সাত বার ধাক্কা দিতেই আবার বীর্য্য খসে গেল। আমি লজ্জায় মুখ লুকালাম। মা বলল,

–প্রথম প্রথম এরকম হয় বাবা, পরে ঠিক হয়ে যাবে, আচ্ছা কেমন লাগল বল?

–বলে বোঝাতে পারবো না মা।

অসম্ভব মজা।

–তোমাকে যদি প্রশ্ন করি, কোন কাজটা তোমার সবচেয়ে ভালো লাগে?

–তোমার সাথে এ…… করতে।

–এ … আবার কি পরিস্কার করে বল। mom and son choti

–এই যে আমরা এখন যা করলাম।

–কি চোদা-চুদি? বল, “মা তোমাকে চুদতে ভালো লাগে”।

–মা তোমাকে চুদতে ভালো লাগে।

–হুমম, লক্ষি সোনা, চল তোমাকে গোসল করিয়ে দেই, চোদা-চুদির পর গোসল করতে হয়।

আমরা মা ছেলে দুজনেই উলঙ্গ হয়ে বাথরুমে ঢুকলাম। মা আমার সারা শরিরে সাবান মেখে দিল, আমিও মার সারা শরিরে সাবান মেখে দিলাম। সাবান পানিতে মার দুধ দুটো আরো মোহনীয় লাগছে। আমি এবার মার বুক নিয়ে খেলা শুরু করলাম। মা বলল, ঠান্ডা লাগবে, তাড়াতাড়ি গোসল শেষ কর, খেতে গিয়ে এ দুটো কি নিয়ে যা খুশি কর। আমরা বাথরুম থেকে বেড়িয়ে পরলাম।

মা আমার সামনে শাড়ি পরল, আমি টি-শার্ট আর লুঙ্গি পরলাম। আমি খাটে চিৎ হয়ে শুলাম, মা আমার ডান পাশে ঘেষে আমার মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো। মার বুক আমার কাধে চাপ খেয়ে ব্লাউজ ফেটে বেড়িয়ে পরতে চাইছে।

–মা তোমার দুধ খেতে খেতে ঘুমাবো।

–ওরে আমার বাবাটা কি বলে, এই নাও সোনা(মা ব্লাউজের বোতাম নিচ থেকে ২টা খুলে দিল)

আমি মুখের ভিতর বোঁটা নিয়ে আলতো করে চুষতে লাগলাম।

–মা তোমার মাই দুটো আমাকে দেবে?

–শুধু মাই কেন আমার সবইতো তোমার জন্য। new choti mom

–সত্যি?

–তুমিতো আমার স্বামী বাবা। আমার সবি তোমার।

মা পেটিকোট উচু করে ভোদার পাশে একটি তিল দেখিয়ে বলল এটিও তোমারই বাবা। আমি উত্তেজনায় দুধের বোঁটায় কামড় বসিয়ে দিলাম। মা উফফ করে উঠলো। আমার লিঙ্গটা আবার দাড়িয়ে গেল। লুঙ্গিসহ খাড়া হয়ে থাকো সেটা। মা বলল, তোমার লিঙ্গটা বেশ বড় আর মোটা, আমাদের দাম্পত্য জীবন ভালোই যাবে। আমি এবার মাকে নেংটা করা শুরু করলাম। মা বাধা দিল না। আমরা দুজনেই নেংটা হয়ে গেলাম। ছোট বাচ্চাকে যেভাবে বুকে নিয়ে ঘুম পাড়ায় আমি ঠিক সেই ভাবে মাকে কোলে করে দাড়িয়ে গেলাম।

মা আমার খাড়া লিঙ্গটা হাত দিয়ে ধরে তার ভোদার মধ্যে সেট করে ঢুকিয়ে নিল। আর আমি মাকে কোলে নিয়ে ঠাপাতে শুরু করলাম। মা বলল, আমার সোনার গায়ে দেখছি অনেক শক্তি। এভাবে ৫মিনিট ঠাপিয়ে মাকে খাটে ছেড়ে দিলাম। মা খাটে দু পা উচু করে ছড়িয়ে চিৎ হয়ে শুয়ে পরল। আমিও খাটে উঠে এসে হাঁটুর উপর ভর দিয়ে আমার বাড়াটা পকাৎ করে মার গুদে ঢুকিয়ে দিলাম। মাকে এবার অনেকক্ষন ধরে চুদলাম আনুমানিক আধা ঘন্টা। mom son choti golpo

এর মধ্যে মার ৭-৮ বারের মত জল খসল। আমিও যখন শেষ পর্যায় তখন কয়েকটা রাম ঠাপ দিয়ে গড় গড় করে সবটুকু বীর্য্য ফেললাম মার ভোদার একদম ভেতরে, মার গর্ভে। ক্লান্তিতে এলিয়ে পরলাম মার উপর। তারপর স্বাশ-প্রশ্বাস ধীর হয়ে আসতে আমরা ঘুমিয়ে পরলাম একজন আরেকজনের উপর। এভাবে শুরু হল আমাদের সুখের জীবন।

mom son new choti golpo mom son new choti golpo Reviewed by Anika Jahan on January 05, 2022 Rating: 5

No comments:

Powered by Blogger.