bangla choti golpo 2022

2022 choti golpo

আব্বু আমার হাতে কাগজের তোড়াটা দিয়ে বলল কোন এক নিজাম আংকেলকে দিয়ে আসতে। আমি বিরক্ত হলাম। বাইরে বৃষ্টি হচ্ছে। আমি ছাতা নিয়ে নির্দিষ্ট জায়গায় গেলাম। বেশ কিছুক্ষণ পর আমার ফোনে কল আসল। সেই নিজাম আংকেল। তাকে পেলাম। তিনি একা নয়। তার সাথে তার স্ত্রী সন্তানও আছে। 

আমি মহিলার দিকে আড়চোখে তাকিয়ে একবার দেখে নিলাম। বেশ সুন্দরী। বয়সে মধ্য ত্রিশের একটা হবে। সাথে বাচ্চা ছেলে বয়স সাত কি আট। আংকেলকে ধন্যবাদ দিয়ে চলে এলাম।কয়েকদিন পর আব্বু আমাকে বলে নিজাম আংকেল নাকি তার ছেলেকে পড়াতে চান আমার কাছে। আমি তখনও প্রাইভেট পড়াইনি, তাই আগ্রহ হল।

আমি একদিন বিকালে তাদের বাসায় চলে এলাম। বাসায় সেদিন আংকেল ছিল না। অ্যান্টি বলল পরদিন থেকে যেন পড়াতে আসি। আমি বলি আজ থেকে কেন নয়। অ্যান্টি বেশ ইমপ্রেস হয় আমার আত্মবিশ্বাস দেখে। অ্যান্টি আমাকে রেখে তার ছেলেকে আনতে যায়। খালি রুমে বসে আছি। ঠিক তখনই আমি আবিষ্কার করি আমার ধন একেবারে কাঠ। আমি অবাক হলাম অকারণে আমার ধন দাঁড়াতে দেখে।অ্যান্টি তার ছেলেকে নিয়ে আসল। 

আমি ঠিক তখন অ্যান্টির দিকে ভাল করে তাকাই আর আবিষ্কার করি আমার ধোনের দাঁড়িয়ে উঠার কারণ। অ্যান্টির পাতলা শাড়ির নিচের কালো ব্লাউজে তার দুধগুলো বেশ স্পষ্টভাবেই ফুটে উঠেছে। আর তা সচেতনভাবে লক্ষ্য না করলেও, অবচেতনে আমার ধন দাঁড়িয়ে পড়েছিল।এখন খুব কাছ থেকে দেখে আমি অনুভব করলাম আমার ধন আবার ফুলে উঠছে। অ্যান্টি আমাকে পথ দেখিয়ে নিয়ে গেল। আমি পিছন থেকে অ্যান্টির ব্যাকসাইড দেখে আবার রোমাঞ্চিত হলাম।

কয়েকদিন চলে গেল। মৃন্ময় খুব চঞ্চল ছেলে। ওকে পড়াতে আমার বেশ বেগ পেতে হল। কিন্তু আমি বুঝতে পেরেছি ও আমাকে পছন্দ করে। যাহোক অ্যান্টির সাথে আমার মাঝে মাঝেই বেশ কথাবার্তা হতো। আমি অ্যান্টির দিকে আড়চোখে প্রায়ই তাকাতাম। অ্যান্টির বয়স চল্লিশ ছুঁইছুঁই। মৃন্ময় তার দ্বিতীয় সন্তান। প্রথম সন্তানের বয়স যখন সাত তখন হঠাৎ করেই সে মারা যায়। এরপর মৃন্ময়ের জন্ম। bangla choti golpo 2022

অ্যান্টি খানিকটা মুটিয়ে যাচ্ছেন বলে। তবে তার হালকা মেদময় দেহ বেশ আকর্ষণীয়। বাসায় সাধারণত অ্যান্টি শাড়ি পরেন। শাড়ির পিছনে, বিশেষ করে ব্লাউজের পিছনে যে বেশ রসালো কিছু ওৎ পেতে আছে, তাতে কোন সন্দেহ নেই। মৃন্ময়দের গ্রীষ্মকালীন ছুটি আসলে ওরা দেশের বাড়ি চলে যায়। ফিরবে দিন বিশেক পর। প্রায় পঁচিশ দিন পরও কোন খোঁজ খবর না পাওয়ায় আমি একদিন ফোন দেই। মোবাইল অফ। আঙ্কেলকে দেই। সে ফোন ধরে না। সিদ্ধান্ত নেই বাসায় গিয়ে দেখে আসব।

জোর করে আট ইঞ্চি ধোন চোষালো

বাসাতে যাই। দেখি তালা মারা। আরও এক সপ্তাহে কোন রকম যোগাযোগ করতে না পেরে আমি আবার বাসায় আসি। তালা খোলা। অ্যান্টি দরজা খুলেন। তাকে দেখে চমকে উঠি। মনে হয় বেশ কিছুদিন তিনি অসুস্থ ছিলেন। বাসায় ভিতরে আসি। মৃন্ময়ের সাড়াশব্দ না পেয়ে সে কোথায় জিজ্ঞাস করতেই অ্যান্টি কাঁদতে শুরু করে। আমি অ্যান্টির কান্নার ধরণ দেখে খানিকটা ভয় পেয়ে যায়। বেশ কিছুক্ষণ পর অ্যান্টি সব বলে আমাকে।

গ্রামে গিয়ে কি একটা বিষয় নিয়ে অ্যান্টি আর আঙ্কেল বেশ ঝগড়া হয়। আর তার আকার ধীরে ধীরে শুধু বাড়তে থাকে। আর এরই মধ্যে আঙ্কেল অ্যান্টিকে তিন তালাক দিয়ে বসে। bangla choti golpo 2022

গ্রামের পরিচিতরা স্তম্ভিত হয়ে যায়। এরপর মৃন্ময়কে আঙ্কেল রেখে দেয় আর অ্যান্টিকে ক্ষতিপূরণ হিসেবে এই ফ্ল্যাটটা লিখে দেন। অ্যান্টি আবার কাঁদতে থাকেন। আর বলেন যে লজ্জা, অপমানের চেয়েও মৃন্ময়কে হারানোর কষ্ট তাকে কুঁড়ে কুঁড়ে খাচ্ছে। আমি সান্ত্বনা দিলাম। অ্যান্টি বলল মাঝে মাঝে তাকে দেখে যেতে।

পুরো ঘটনাটা অ্যান্টির জন্য খুবই বেদনাদায়ক। কিন্তু আমার মাথায় তখন একটা অদ্ভুত চিন্তা খেলল। অ্যান্টি এখন খুবই মানসিকভাবে ভঙ্গুর। আর এখন যদি আমি তাকে খানিকটা সান্ত্বনা দিতে দিতে বেশ বন্ধুত্বপূর্ণ অবস্থায় নিয়ে যেতে পারি, তাহলে হয়ত আল্টিমেট গোল এচিভ হলেও হতেও পারে।

সত্যি বলতে কি অ্যান্টিকে আমি চুদতে চাই না বললে মিথ্যা বলা হবে। আমি অ্যান্টির শরীরের প্রতি বেশ আকৃষ্ট আর আমার মনে হচ্ছে অ্যান্টির বর্তমান মানসিক অবস্থাতেই আমার স্বপ্ন পূরণ সম্ভব।

দুইদিন পরই অ্যান্টির বাসায় যায়। আমি সন্ধ্যা হইহই সময়ে যাই। টেকনিক্যালি সময়টা বেশ ভাল। আশেপাশে নীরব থাকার সম্ভাবনা খুবই বেশি।

অ্যান্টি দরজা খুলে দিল। তার অবস্থা বেশ খারাপ। আমি জিজ্ঞাস করি খাওয়া দাওয়া করেন কি না। অ্যান্টি তেমন উত্তর দেয় না। আমি আগেই বুঝেছিলাম আমাকে এগ্রেসিভ ওয়েতে সবকিছু হ্যান্ডেল করতে হবে। bangla choti golpo 2022

আমি ফ্রিজ খুলে দেখলাম কিছুই নেই বলতে। অ্যান্টিকে জিজ্ঞাস করি তিনি সত্যিই কি কিছু খেয়েছেন নাকি। অ্যান্টি এমনভাবে আমার দিকে তাকায় যাতে আমি যা বুঝার তা বুঝে ফেলি।

আমি বাসা থেকে আসছি বলে বের হয়ে আসি। কিছু খাবার আর বাজার করে নিয়ে আসি। অ্যান্টি বেশ আবেগে আপ্লুত হল। তাকে সামান্য ধাতস্ত করে আমি যখন চলে আসতে যাব, তখন অ্যান্টি বলে তার একা বাসায় থাকতে ভাল লাগে না।

আমি একটা হার্টবিট মিস করি। কিন্তু জলদি করা শয়তানের লক্ষণ। আমি জিজ্ঞাস করি আমাকে কি তিনি থাকতে বলছেন। অ্যান্টি বলে অন্তত আরও কয়েকটি ঘণ্টা। আমি রাজি হয়ে গেলাম।

আমি একটা মুভি দেখার প্রস্তাব দিলাম। অ্যান্টি রাজি হল। বেশ মন ভাল করা একটা মুভি ডাউনলোড করে দুই জনে দেখতে বসলাম। ছবি যখন শেষ হয় তখন রাত সাড়ে আটটা বাজে। অ্যান্টি বলে রাতের খাবারটা খেয়ে যেতে। আমিও সায় দেই। bangla choti golpo 2022

খাওয়া শেষ করতে করতে দশটা বাজে প্রায়। অ্যান্টি বলে গত অনেকদিনে সে সবচেয়ে ভাল সময় কাটিয়েছে। আমি হাসি। আমার নিজের বাসার উদ্দেশ্যে বের হয়ে যাই।

রাস্তায় কিছুক্ষণ আসতেই প্রচণ্ড বৃষ্টি শুরু হয়। আমি একটা দোকানের শেডের তলায় আশ্রয় নেই। অ্যান্টি ফোন করে। আমি আমার অবস্থার কথা বলি।

অ্যান্টি বলে তার ওখানে চলে আসতে। আমি বলি কখন বৃষ্টি থামবে তার ঠিকানা নেই, তাই উল্টো না এসে বরং বাড়ির দিকে এগুনোই ঠিক। অ্যান্টি তখন বলে তবুও চলে আসতে।

আমি অ্যান্টির বাসায় ফিরত আসি। আমার বাসা থেকে ফোন আসে। বলি বৃষ্টির জন্য এক বন্ধুর বাসায় আটকে গেছি। বাসা থেকে বলে বৃষ্টি না থামলে বরং বন্ধুর বাসায় থেকে আসতে।

আমার ফোনের আওয়াজ বেশি ছিল, তাই অ্যান্টিও শুনল। বলল আমাকে আসলেই থেকে যাওয়া উচিত। আমিও রাজি হলাম, বেশ আগ্রহের সাথেই।

শরীর মুছে আমি আঙ্কেলের একটা গেঞ্জি পড়েছিলাম। অ্যান্টি সেই গেঞ্জিটার দিকে এক দৃষ্টিতে তাকিয়ে ছিল। তিনি আবার ইমোশনাল হয়ে যাবে ভেবে হিটারের সামনে আমার গেঞ্জিটা শুকিয়ে পরে ফেলি।

অ্যান্টি আমার ঘুমানোর রুমটা দেখান। এই রুমে আগে মৃন্ময় থাকতো। দুইজনা বিছানা। বেশ নরম। বিছানায় বসে আমি আড়চোখে অ্যান্টির দিকে তাকালাম। ভাবলাম এই বিছানায় আমি আর অ্যান্টি একসাথে থাকলে কেমন হতো। bangla choti golpo 2022

রুমের লাগোয়া একটা বারান্দা আছে। বেশ বড়। অ্যান্টি সেখানে গিয়ে দাঁড়াল। লাইটটা নষ্ট হয়ে যাওয়ায় বেশ অন্ধকার চারপাশে। এই পাশটা বিল্ডিংয়ের পিছন দিক হওয়ায় আশেপাশের বাসা গুলো থেকে সামান্য আলগা।

আমিও বারান্দায় গেলাম। অ্যান্টি বলে আজকের রাতে তার রাত জাগার ইচ্ছা হচ্ছে। আমি বুঝলাম অ্যান্টির মন খারাপ হয়ে যাচ্ছে। আমি আর অ্যান্টি বারান্দায় গল্প করতে শুরু করলাম। দেখতে দেখতে এগারটা বেজে গেল। বৃষ্টি থেমে গেল।

অ্যান্টি বলল তার এখন ঘুম ধরছে। আমি খানিকটা নিরাশ হলাম। অ্যান্টি বলল তবে তার গল্প করারও ইচ্ছা করছে। অ্যান্টি দাঁড়িয়ে শরীরটা একটা ঝাড়া দিল। এতে তার বুকটা খানিকটা প্রশস্ত হল।

আমি মনে মনে প্রমদ গুনলাম। কিছু করব কি করব না বুঝলাম না। অ্যান্টি গুড নাইট বলে চলে যেতে যেই না যাবে, তখন আমি অ্যান্টির হাত ধরে ফেললাম।

অ্যান্টি খানিকটা থমকে গেল। অন্ধকারে আমার দিকে তাকিয়ে কি যেন বুঝার চেষ্টা করল। আমি হাত ধরা অবস্থায় অ্যান্টির দিকে এগিয়ে গেলাম। অ্যান্টি ক্রমে ক্রমে সরে গিয়ে দেয়ালের সাথে ঠেকে গেল। আমি আর অ্যান্টি মুখোমুখি হলাম। bangla choti golpo 2022

অ্যান্টি বেশ অবাক হয়েছে আমি বুঝতে পারলাম। একবার অস্ফুট স্বরে বলল,

করছ কি?

আমি কোন উত্তর দিলাম না। অন্ধকারে তার খুব কাছে এসে বললাম,

আপনার একাকীত্ব দূর করছি।

অ্যান্টি কোন কথা বলল না আর। আমি চুমো দেওয়ার জন্য এগিয়ে গেলে অ্যান্টির একটা হাত আমার বুকে এসে থেমে গেল।

আমি বুঝলাম অ্যান্টির মনে দ্বিধা কাজ করছে। বললাম,

অতীত নিয়ে তো আপনাকে আর ভাবলে চলবে না। যখন আপনি অতীত বদলাতে পারবেন না, তবে বর্তমানকে কেন সুযোগ দিচ্ছেন না? bangla choti golpo 2022

অ্যান্টি কোন কথা বলল না। আমি এগিয়ে গেলাম। আমার ঠোঁট অ্যান্টির ঠোঁটের সাথে হালকা স্পর্শ করালাম। অ্যান্টির নিঃশ্বাসের আওয়াজ আমি স্পষ্ট শুনতে পারছি।

আমি অ্যান্টির একটা ঠোঁটকে আমার দুই ঠোঁটের মাঝে নেওয়ার চেষ্টা করতেই অ্যান্টি আমাকে ধাক্কা দিল, আর হনহন করে নিজের রুমের দিকে চলে গেল। আমি বুঝলাম অ্যান্টির দ্বিধা এখনও কাটেনি। তবে এও বুঝলাম আজকের চেয়ে ভালো সুযোগ আমার সারাজীবনেও আসবে না।

আমিও অ্যান্টির পিছু পিছু তার রুমে গেলাম। দেখলাম বিছানায় তিনি শুয়ে আছেন। ফলে তার পাছাটা বেশ একটা কামনীয় ভঙ্গীতে উঁচু হয়ে আছে।

আমার বেশ ভাল লাগল বিষয়টা। তবে অ্যান্টি কাঁদছে। আমি তার পাশে গিয়ে বসলাম। অ্যান্টি বিছানা থেকে উঠল আর আমার বুকে এসে ঝাঁপিয়ে পরে কাঁদতে লাগল। আর ঠিক তখনই আমার মনে হল আজকের রাতটা বেশ যাবে।

বিশ মিনিট পর আমরা পাশাপাশি শুয়ে আছি। পুরো রুম অন্ধকার। আমি ঠিক করলাম এবার আমার আসল কাজে লাগতে হবে। অ্যান্টিও এরই মধ্যে নিজের মন গুছিয়ে নিয়েছেন হয়ত। আমার একটা হাত অ্যান্টির মাথা হাত বুলাতে লাগল। bangla choti golpo 2022

অ্যান্টি আমার দিকে সরে আসল। আমি এবার হাতটা তার মুখে আনলাম। ঠোঁট স্পর্শ করলাম। তার দুই ঠোঁট সামান্য আলগা হল। আমার আঙুল অ্যান্টির ঠোঁটে আঁকিবুঁকি কাটতে লাগল।

অ্যান্টির কাছে হয়ত বিষয়টা বেশ শিহরণের হয়ে উঠেছিল, কারণ সে আমার আঙুল চুষতে শুরু করেছিল। আমি বললাম,

আপনি তো বেশ চুষতে পারেন।

অ্যান্টি চুষা বন্ধ করে হেসে বলল,

বিবাহিত মহিলা কে চুদা

তাই নাকি?

অল্প কিছুক্ষণ পরই অ্যান্টির হাত আমার ধনকে স্পর্শ করল। অ্যান্টি নিচু হয়ে নিজের মুখটা ততক্ষণে ধোনের কাছে নিয়ে গেছে। কিছুক্ষণ পর অনুভব করলাম অ্যান্টির ঠোঁট আমার ধনকে স্পর্শ করছে।

আমার সারা শরীরে কারেন্ট ছড়িয়ে গেল। আমি অ্যান্টির মাথা চেপে দিলাম ধোনের দিকে। অ্যান্টি হাসল। আর তারপর বলল,

তালাক নেওয়ায় দেখি ভালোই হল।

আমিও হাসলাম।

অ্যান্টির মুখ আমার ধনকে গ্রহণ করল। তার জিহ্বা কুলফি খাওয়ার মতো করে আমার ধোনের চারদিক চাটতে লাগল। আমি এক অবর্ণনীয় সুখে ফাটতে লাগলাম।

অ্যান্টি বেশ তাড়াতাড়ি ভাবে ধন চুষতে লাগল। তার একটা হাত যখন ধন চুষাতে সাহায্য করছে, অন্য হাতটা তখন আমার বীচি কচলাতে শুরু করল। আমি আর সহ্য করতে পারছিলাম না।

অ্যান্টি হয়ত বুঝতে পারছিল আমার হয়ে যাবে বলে, তাই সে আমার বীচিতে জোরে একটা চাপ দিল। আর প্রায় সাথে সাথে চিরিক চিরিক করে অ্যান্টির মুখ আমি মালে ভরে গেল।

আমি জীবনেও এত সুখ অনুভব করিনি। অ্যান্টি পুরোটা সময় আমার ধনটা চাটতে লাগলেন। আমার মনে হল আমার মালের থলি বোধহয় শুকিয়ে যাচ্ছে।

অ্যান্টি যখন আমার ধনটা ছাড়ল, তখন আমি বেশ ক্লান্ত অনুভব করলাম। অ্যান্টি আমার পাশে এসে শুইল। তার মুখ থেকে মালের গন্ধ আসছে।

অ্যান্টি আমার ঠোঁটে চুমো দিতে দিতে বলল,

এবার তোমার চুষার পালা। 

আমি নিজের মালের স্বাদ নিতে নিতে বুঝলাম যে অ্যান্টির মালের স্বাদ নেওয়াও এখনও বাকি।

bangla choti golpo 2022 bangla choti golpo 2022 Reviewed by Anika Jahan on January 05, 2022 Rating: 5

No comments:

Powered by Blogger.