Bangla Choti Kahini 2022

bangla choti kahini 2022

আমার নাম রোহিত, বয়স উনিশ। এই সবে স্কুলের পাঠ চুকিয়ে কলেজে উঠেছি। আমার বোন রিমি ক্লাস সেভেনে পড়ে। বাবা রবিন রায় রিমির জন্মের এক বছর পরেই মারা যায়। মায়ের বয়স উনচল্লিশ। রিমি জন্মানোর আগে পর্যন্ত আমাদের পরিবারে কোনো সমস্যা ছিল না।

বাবা মাকে খুব ভালোবাসত।আমি অনেক বড় বয়সেও মা বাবার রুম থেকে চিৎকারের আওয়াজ পেতাম। সেই চিৎকার ছিল মায়ের সুখের বহিঃপ্রকাশ। বাবা প্রতি শনিবার মায়ের গুদের দফারফা করত। দিন বেশ ভালোই কাটছিল। 

এমন সময় একদিন মা তার বাপের বাড়ি গেল।আমিও মায়ের সাথে গেলাম। মামাবাড়ি খুব মজার জায়গা। আমি তখন ছোট হলেও ভালোই জ্ঞান হয়েছে। মায়ের কাছেই শুতাম। একদিন রাতে ঘুম ভেঙে গেল আর দেখলাম মা পাশে নেই। আমি বাইরে বেরিয়ে মাকে খুঁজতে খুঁজতে আমার মায়ের বাবা অর্থাৎ মামাদাদুর রুমের দিকে গেলাম। 

দাদুর রুম থেকে মায়ের গলার আওয়াজ পাচ্ছিলাম। মা দুঃখ করে দাদুকে বলছে “বাবা, তুমি কত দিন আমার বাড়ি যাওনি। তোমার কথা কত মনে পড়ে। মেয়ের বিয়ে দিয়ে তুমি ভুলেই গেছ।দাদু বলল ” নারে মা, তোকে কি কখনো ভুলতে পারি! তোর মা মারা যাবার পর তুই-ই তো আমার সব রে।

সেই কোন ক্লাস সিক্সে পড়ার সময় তুই আমার দুঃখ বুঝে তোর নরম কচি ঠোঁট দিয়ে আমার ধোনটা চুষে চুষে গাড় ফ্যাদা বার করে খেয়ে আমায় খুব শান্তি দিয়েছিলি।মা বলল “হ্যাঁ বাবা, ওই বছরের প্রথমের দিকে আমার মাসিক হওয়া শুরু হয়েছিল। bangla choti kahini 2022

আমার ছাত্র কৌশিকের সাথে চুদাচুদি

আর তখন থেকেই আমার কচি গুদ চিড়বিড় করা শুরু করে দিয়েছিল। তাইতো তোমায় লুকিয়ে লুকিয়ে রোজ ধোন খেঁচতে দেখে আমার খুব দুঃখ হয়েছিল। মনে হয়েছিল তোমার ঐ তাগড়া ধোনকে আমি একটু শান্তি দেব আর নিজের গুদেরও জ্বালা মেটাব।দাদু বলল “সেদিন থেকেই আমিও তোর গুদ চুষতে শুরু করে দিয়েছিলাম। 

খুব মিষ্টি ছিল তোর ওই কচি গুদ। পরে নাইনে পড়ার সময় প্রথম বার তোকে চুদলাম। নিজের কচি মেয়েকে চোদার যে কি সুখ তা তুই না থাকলে বুঝতেই পারতাম না রে মা। তারপর থেকে তোকে তো রোজই গাদন দিয়েছি সোনা। bangla choti kahini 2022

তুই আমার ধোন চুষে ফ্যাদা খেতে খুব ভালোবাসতিস। আর আমিও প্রতিদিন অফিস যাবার আগে তোর মুখে থকথকে ফ্যাদা ঢেলে তবেই বেরোতাম বাড়ি থেকে।মা দাদুকে জড়িয়ে ধরে কেঁদে বলল “বাবা, কতদিন তোমার ওই গাড় বীর্য আমার গুদে পড়েনি। তুমি শুধু শুধু আমার বিয়ে দিলে। 

আমি তো সারা জীবন তোমার গাদন খাবার জন্য রাজি ছিলাম। তুমি বলেছিলে আমায় পোয়াতি করবে ও বাচ্চা বানাবে। কিন্তু তাও করলে না। তোমার জামাই আমায় ভালোবাসে ঠিকই কিন্তু বাবা মেয়েকে চুদলে যে সুখ পাওয়া যায় তা আমি আর পাচ্ছি কই?

দাদু মায়ের ডবকা শরীরটা চটকাতে চটকাতে বলল “দেখ মা, তোকে বাচ্চা দেইনি ঠিকই কিন্তু নাইনে পড়ার সময় একবার আর ক্লাস ইলেভেনে দু বার তোর পেট করেছিলাম। এই মোট তিনবারই আমি তোর পেট নামিয়ে এনেছিলাম তোর বয়সের কথা মাথায় রেখে। bangla choti kahini 2022

তারপর সেই সময় যদি বাচ্চা হতো তবে সবাই বুঝতে পারত যে আমিই তোকে ভোগ করে তোর পেট ফুলিয়ে দিয়েছি। আর সময় তো পালিয়েও যাচ্ছে না। আমি এখনো তোকে গাভীন বানাতে পারি।মা দাদুর ধোনটা লুঙ্গির ভেতর থেকে বার করে হাত দিয়ে কচলাতে কচলাতে বলল “বাবা, তাহলে আজ রাতেই তোমার বীর্য দিয়ে তৈরি তোমার এই কামুকী মেয়েকে চুদে চুদে পেট ফুলিয়ে দাও।

দাদু মায়ের শাড়ি খুলতে খুলতে বলল “তোর মত মেয়ের জন্ম দিয়ে আমি ধন্য রে। সেই এতটুকু বেলা থেকে তুই তোর গুদের ভেতরে আমার ধোনের জায়গা করে দিতিস। তোর কষ্ট হলেও আমার আখাম্বা ধোনের ঠাপ তুই খেতিস। কত রকম আসনে যে তোকে চুদেছি তার ঠিক নেই। 

একবার তো ঠাপিয়ে ঠাপিয়ে অজ্ঞান করে দিয়েছিলাম। আর আরেক বার তোর গুদের সাথে আমার ধোন জোড়া লেগে গেছিল ঠিক কুকুর কুকুরীর মতো।মা কামে জ্বলতে জ্বলতে বলল “হ্যাঁ বাবা সব মনে আছে। কত নোংরামি করতাম আমরা। bangla choti kahini

তুমি বলেছিলে আমি যেন হিসু করে গুদ জল দিয়ে না ধুই। কারণ তুমি আমার গুদ চেটে পরিষ্কার করবে। আমি প্রত্যেক বার হিসু করে তোমার মুখের সামনে আমার গুদটা উঁচিয়ে ধরতাম। তুমি হাঁটু গেড়ে বসে চকাস চকাস করে আমার কচি গুদে লেগে থাকা হিসি আর কামরস চুষে খেতে। 

বউ এর খানকি মা কে চোদা

একদিন তো আমি তোমার মুখের ওপর বসে শোঁ শোঁ শব্দে পেচ্ছাব করেছিলাম আর তুমি তৃপ্তি ভোরে খেয়েছিলে।আমি দেখলাম দাদুর ধোনটা ফুলে সাপের মত ফোঁস ফোঁস করছে। দাদু মায়ের সায়ার ভেতর দিয়ে হাত ঢুকিয়ে দিল। মা একটু কঁকিয়ে উঠল। 

বুঝলাম দাদু মায়ের গুদে আঙ্গুল ঢুকিয়ে দিয়েছে।দাদু বলল “হ্যাঁ রে মা, তোর দুধ গুলো তো আগের থেকেও বেশি মোটা হয়ে গেছে রে। আর গুদের ভেতরটা অনেক বেশি রসাল। আগের থেকে অনেক বেশি গুদরস বেরুচ্ছে। চল তোর সায়ার নীচে ঢুকে গিয়ে তোর গুদটা চুষে, চিবিয়ে, চেটে, ছিঁড়ে খাই। যত পারিস কামরস বার কর। bangla choti kahini 2022

খুব তেষ্টা পাচ্ছে আজ।মা বলল “তোমার মুখ থেকে এই কথা গুলোই তো শুনতে চাই। তোমার জামাই এসব কিছু বলেই না। বাবা তুমি হাঁটু গেড়ে বসো, আমি পা ফাঁকা করছি। তুমি আমার সায়ার ভেতরে ঢুকে যাও আর তোমার মেয়ের রসালো গুদটা ছিঁড়ে খাও। 

জানো বাবা, আজকাল বাবা মেয়ের এই রকম সম্পর্কটা অনেক জায়গা তেই চালু হয়েছে। আমার বরের এক বন্ধু তার কচি মেয়েকে রোজ চোদে। 

আবার পাশের পাড়ার রবিন বাবু তো তার মেয়েকে চুদে চুদে প্রেগনেন্ট করে ফেলেছে। শুধু তাই নয়, সে তার মেয়েকে বিয়েও করে নিয়েছে আর মেয়ের পেটের বাচ্চাকেও জন্ম দিতে দেবে। আর সেই বাচ্চা যদি মেয়ে হয় তবে বড় হলে তাকেও চুদবে।

Bangla Choti Kahini 2022 Bangla Choti Kahini 2022 Reviewed by Anika Jahan on January 05, 2022 Rating: 5

No comments:

Powered by Blogger.