মাগীর নরম মাই Magi Chodar Golpo

magi chodar golpo

রাতের ট্রেন । প্রত্যেকটা বগিতে ভিড় । আমি খুঁজছি কোন বগিতে মাগির ভিড় বেশী আছে । মাগি পাশে না থাকলে ট্রেন চড়তে ভালো লাগে না । তারপর কচি কচি বৌ মাগিদের ভিড়ে ট্রেন চড়তে ভালোই লাগে ।আমি শেষে একটা বগিতে উঠলাম । মাগিতে ঠাসা । আমার ওঠার সাথে সাথে আমার পেছনে কিছু বৌ উঠলো । ট্রেনে আলো কম । 

একটা কচি বৌ আমার মুখোমুখি হয়ে আমার সামনে দাঁড়ালো । প্রচণ্ড ভিড় । কার বৌ কে জানে । আমি দু হাতে তার নরম পাছা জাপটে ধরে আমার শরীরের সাথে লেপ্টে দিলাম । মাগিটার কচি মাইদুটো আমার বুকটাকে আরাম দিতে থাকলো । আমার বাড়াটা খাড়া হয়ে গেলো । মাগির গুদের কাছে বাড়াটাকে চেপে ধরলাম । একটা হাত মাগির মাইতে দিলাম । 

কি নরম । মুঠি ভরা মাই । টিপতে লাগলাম । মাগির বেশ ভালো লাগছে বুঝলাম । মাগিটা অনেকদিন মাই টেপা খাই নি। একটা মাই ছেড়ে আর একটা মাই ধরলাম । এবারে পেটের মধ্যে হাত দিয়ে নরম দুটো উঁচু মাইতে হাত দিয়ে বুলাতে লাগলাম ।মাগির মুখ আমার মুখের সাথে ঘষা খেতে লাগলো । আমি আমার প্যাণ্টের চেন খুলে বাড়াটা বের করে ঐ বৌটার হাতে দিলাম । magi chodar golpo

বৌটা আমার বাড়াটা নিয়ে হাত দিয়ে চটকাতে লাগলো । আমি ট্রেন থেকে নামার কথা ভুলে গেলাম । পরের ষ্টেশন থেকে আরও লোক উঠলো ।কয়েকজন চীৎকার করে বললো- শালা গুদমারানি বোকাচোদা ট্রেন । এই কথা শুনে মাগি আমাকে বর ভেবে আরও বেশী করে জড়িয়ে ধরলো । আমি মাগির গুদে হাত দিলাম । কাপড়ের ওপর থেকে মাগির গুদ বুলিয়ে দিলাম । 

সৎ মাকে ঘুমের মধ্যে চোদা

আমার বাড়া মাগির হাতে । বাড়ার আগায় মাগির আঙুল লাগতেই বাড়া ধোন থেকে যৌন রস মাগির গুদির শাড়িতে পড়লো । পরম তৃপ্তি নিয়ে আমি পরের ষ্টেশনে নেমে পড়লাম ।ট্রেন থেকে নেমে আমার পরিচিত এক ড্রাইভারের সাথে দেখা । তার গাড়িতে চেপে বসলাম । সে আমাকে এক বাজারের সামনের বাড়িতে নিয়ে গেলো । 

সে আমাকে বললো দু মাস ধরে এক মাগির পেছনে ঘুরে তাকে কাছে আনতে পেরেছে। মাগিটার ভাতার দোকানে কাজ করে। আজ বাড়িতে নেই ।মাগি আর তার মেয়ে আছে । রাত বারোটা। বাড়ির সামনে গাড়ি থামতেই ঘরের দরজা খুলে গেলো। ড্রাইভারের সাথে আমি মাগির ঘরে ঢুকলাম। মাগির চেহারা দেখে বুঝলাম ড্রাইভারের পছন্দ আছে। মাগি ঘরের দরজা বন্ধ করে দিল। মাগির মাই দুটো ভীষণ উঁচু। তার মেয়েটি খাটে শুয়ে আছে। ড্রাইভার খাটে উঠে শুয়ে পড়লো । magi chodar golpo

আমি নীচে মাদুরে বসলাম । মাগিটা আমার পাশে বসে মাই দিয়ে আমাকে ঘষতে লাগলো। বাড়াটা খাড়া হয়ে গেলো । মাগির মাই দুটোতে হাত দিয়ে টিপতে শুরু করলাম । এবার মাগিটা আমার সামনে ব্লাউজ,ব্রেসিয়ার,সায়া ,কাপড় খুলে উলঙ্গ হলো। আমি মাগিকে দু হাতে জড়িয়ে ধরলাম। আমি আমার সব জামা প্যাণ্ট খুলে মাগিটার সামনে উলঙ্গ হলাম। 

আমি চিৎ হয়ে শুয়ে পড়লাম। মাগিটা আমার বাড়াটাকে মুখে পুরে নিলো । আমি মাগির গুদে হাত দিলাম । কালো চুল । মাগির গুদ থেকে রস বের হতে লাগলো। মাগি তার গুদের মধ্যে আমার খাড়া বাড়া ঢুকিয়ে দিলো । আমি গুদে চোদন মারতে লাগলাম। আর মাগি আমাকে বলতে লাগলো ওরে বোকাচোদা আমার গুদ বাড়া দিয়ে ফাটা। আমার ভাতার পারে না। magi chodar golpo

ওরে মিনসে আমার গুদে তোর বাড়া জোরে জোরে ঢোকা । চুদে চুদে আমাকে মেরে ফেলো । আমার ধোন থেকে মাগির গুদে যৌনরস বের হয়ে গেলো । মাগির পাছা টিপতে লাগলাম । আমি আবার মাগির গুদে মুখ দিয়ে জিব দিয়ে চাটতে লাগলাম । আমার ধোন আবার খাড়া হয়ে গেলো । খানকি চোদা মাগি, শালা বারোচোদা মাগি,বাড়ার চোদন খাবার জন্য ভাতারের কথা না ভেবে আমার বাড়া আবার গুদের ভেতর ঢুকিয়ে নিলো । মাগী চোদার গল্প

আমি আবার চুদতে শুরু করলাম । মাই দুটো জোরে টিপতে লাগলাম ।মাগির গুদে খপাৎ খপাৎ শব্দ হতে লাগলো । আবার ধোন থেকে খানকি চোদার গুদে রস ঢুকে গেলো । আমি উঠে ধোন ধুয়ে এলাম । মাগিটা ড্রাইভারকে ডেকে নিয়ে শুয়ে পড়লো । magi chodar golpo

ড্রাইভার তাকে উত্তেজিত করে তুললো । আমি আবার উত্তেজিত হয়ে পড়লাম। আমি মাগিটাকে পেছন থেকে জড়িয়ে ধরে আবার রসালো গুদে ধোন ঢুকালাম । চোদা শুরু। জোরে জোরে গুদে বাড়া ওঠানামা করাতে লাগলাম । মাই দুটো টিপতে থাকলাম । আবার রস বের হলো। মহা তৃপ্তি । তারপর ড্রাইভার আমাকে ঘরে পৌঁছে দিলো । আমি মাগি চুদতে চাই।

মাগীর নরম মাই Magi Chodar Golpo মাগীর নরম মাই Magi Chodar Golpo Reviewed by Anika Jahan on January 05, 2022 Rating: 5

No comments:

Powered by Blogger.