চোদার পর ছেলের গরম মুত খেল মা ma chele chodar golpo

ma chele choti golpo

ক্লাস ৯ এ মা আর আমি ঢাকায় চলে আসি। এরপর অনেক ভালো একটা সময় পার হয়ে যায়। মার সাথে দেখা সাখখাত নেই। আমি পড়া লেখায় বেস্ত আর মা তার কাজে। এইচ এস সি পরীক্ষার পর একদিন হঠাট করে ভাবলাম যে যাই মার সাথে দেখা করে আসি। যেই ভাবা সেই কাজ। আমার ব্যাগগুছিয়ে নিয়ে আমি চলে গেলাম গ্রামে বাবার বাসায়।আমার পৌছাতে পৌছাতে সন্ধ্যা হয়ে যায়। আমাকে দেখেই মা জরিয়ে ধরল। আমার শরীর দিয়ে যেন কি বয়ে গেল। 

বাবার সাথে দেখা হয়নি তখনো। বাবা দিনে চলে যান আসেন অনেক রাতে আবার মাঝে মাঝে আসেনও না। হাত মুখ ধুয়ে আমি আর মা বাবার জন্য অপেক্ষা করতে থাকি এবং অনেক দিন পরে আবার সেই আড্ডাতে মেতে উঠি।এত সুদীর্ঘ সময় পরে আমি মার মাঝে অভূতপূর্ব এক পরিবর্তন লক্ষ করি। আমার ছোট বেলার মার শরিরে ব্যাপক পরিবরতন এসেছে। তাহল মার দেহের গঠনে। দেহ তা কেমন যেন বলিষ্ঠ রাম পাঠার মত হয়েছে। সিনাটা চওড়া হয়েছে বেশ। 

মাই গুলো যেন ঝুলে পড়ে যাচ্ছে মনে হয় দুহাত দিয়ে ধরি যাতে খুলে না পরে যায়। পাছাটা আরও মাংশল হয়ে গেছে। থাই/রান এর ব্যাসারধ বেরেছে। মনে হয় বাবা সারাদিন মার শরীরে দোলনা লাগিয়ে দোল খায় তাই মার শরীর ঝুলে পরেছে। মার এই দেহখানা পুরা আমার মনের মত, এইসব লক্ষ করতে করতে আমার ধন পুরাদমে খাড়া।অনেক্ষন অপেক্ষা করার পর বাবা এলেন বাসায়। 

আমাকে দেখে তিনি বেপক খুশি। তিনি বেশি কথা না বলে মাকে খেতে দিতে বললেন এবং আরও বললেন যে খেয়ে তিনি চলে যাবেন। আমি পাসের রুমে গিয়ে বসে রইলাম আর টি ভি দেখতেছিলাম। বাবা খেয়েই চলে গেলেন। আমি আর মা তারপর খেলাম। মা সব ধুইয়ে তারপর পাসের ঘরে এলেন আমি তখন টি ভি দেখছিলাম। দুজন বসে বসে আড্ডা দিছছিলাম আর টি ভি দেখছিলাম।গ্রীষ্মকাল ছিল তখন। চারিদিকে গরম। তাও কি ভ্যাপসা গরম। আমি সর্বদা জিনস প্যান্টই পরি। রাতের বেলা আমার জিন্*স প্যান্ট পরা দেখে মা আমাকে বলে যে কি বেপার তোর গরম লাগে না। ma chele chodar golpo

আমি বলি না আমি এইতাতেই অভভস্থ। মা বলে না গরমে জিনস পরলে রাতে আরাম করে ঘুমাতে পারবি না। দাড়া তোর বাবার লুঙ্গি দেই। আমি বলি যে মা না থাক। মাতাও জোরপূর্বক লুঙ্গি খুজতে গেলেন। ৫ মিনিট পরে এসে বললেন যে তোমার বাবার লুঙ্গি সব ধুতে দেয়া হয়েছে আর বাকিগুলো তোমার বাবা সাথে নিয়ে গেছেন। কারন উনার ফিরতে ৩ দিন সময় লাগবে। আমি বলি অসুবিধা নেই। মা বলে দাড়া আমার মাথায় একটা বুধধি এসেছে। 

Bangladeshi Choti Golpo

এইবলে মা তার ড্রইার থেকে একটা পেটিকোট বের করলেন। বললেন যে এই নে আমার পেটিকোটা পরে নে লুঙ্গির কাজ করবে। আমি অনেক লজ্জা পাচ্ছিলাম। মা তা বুঝতে পেরে আমাকে বলে আজব তর আবার লজ্জা কিসের তাও আমার সামনে। ছোট বেলায় তো ল্যাংটা হয়ে আমার সামনে দৌড়াদৌড়ি করতি। যা প্যান্ট পালটে আয়। আমি অপর রুমে গিয়ে প্যান্ট খুলে পেটিকোট পরার সময় পেটিকোটির গন্ধ শুনি। কেমন জানি ঘাম আর আঁশটে আঁশটে গন্ধ। ma chele chodar golpo

মনে হয় ঘাম, পেশাপ আর মাসিক লেগে শুকিয়ে গেছে। এই আঁশটে গন্ধের মাঝেও আমি অপার সুখ খুজে পাছছিলাম। মার পেটিকোট পরে আমার খুব ভালই লাগছিল। কারন মা ছাড়া আমাকে দেখার মত কেউ নেই। আর মনের মাঝে যৌন বিষয় কাজ করছিল। আমি পেটিকোট পরে মার সামনে গেলাম, মা মিটিমিটি হাসল।

রাত তখন বাজে প্রায় ১২.৩০ হঠাৎ করে ঘরের বিদ্যুৎ চলে যায়। মা বলে ওহহ! গ্রামে যে কী জ্বালা। দাড়া আমি মোমবাতি নিয়ে আসি। মা মোমবাতি নিয়ে আসলো। মোমবাতির আলোয় মাকে আরও সুন্দর লাগছিল। মা বলে গ্রামে থাকা যে কি জ্বালা খালি কারেন্ট চলে যায়। আমি বলি মা ঢাকাতে আরও বেশী কারেন্ট যায়। মা বলে বলিস কি! আমি বলি হুম। 

কথায় কথায় কথায় মা বলে যে তোদের ঢাকার মেয়েরা তো অনেক সুন্দর ও স্মার্ট হয়। আমি বলি কি বল মা মটেও না, আমার কাছে গ্রামের মেয়েই ভালো লাগে। মা বলে কেন আমি শুনেছি ঢাকার মেয়েরা সর্ট সর্ট ড্রেস পরে ওদের দেখতে নাকি অনেক সেক্সি লাগে। মার মুখে সেক্সি কথা টা শুনে আমি রিতিমত নির্বাক। এই কথা বলে মা হেসে ফেলে। আমি বলি মা শুধু সর্ট জামা পরলেই কি সেক্সি লাগে নাকি? ma chele choti golpo

মা অনেক আগ্রহের সাথে বলল তাহলে! আমি আমতা আমতা করছিলাম আমার মনের কথাটা বলার জন্ন। একটু একটু ভয়ও কাজ করছিল। আমি বললাম বুঝো না। মা মুচকি হেসে বলে কিরে বলছিস না কেন? আমি তখন সাহস করে বলি সেক্সি লাগার জন্ন অনেক বেপার আছে তখন মা সাথে সাথে বলে কি বেপার। 

মা আগ্রহ দেখে আমি বলি যে, সেক্সি লাগার ক্ষেত্রে মেয়েদের দেহ অনেক বড় ব্যাপার। মা হেসে দিয়ে বলে তাই নাকি কি রকম? আমি বলি ধুরও দুষ্টামি কইরো না। তখন মা বলে তুই লজ্জা পাচ্ছিস কেন। আমাকে আবার কিসের লজ্জা। আমি তখন আরও বলতে যাব তখনি মা বলে দাড়া আমি সব দরজা বন্ধ করে দেই অনেক রাত হয়েছে আর আজকে তুই আমার সাথেই ঘুমাবি আমরা রাত ভর গল্প করব।

মা বাড়ির সব দরজা আটকে দিয়ে খাটে এসে বসতে বসতে আমাকে বলে যে কিরে তুই জামা পরে আছিস কেন খুলে ফেল গরম লাগবে না হলে। আমি খুলতে চাইনা কিন্তু মা জোর করে আমার গেঞ্জি খুলে দেয়। আমি তখন শুধুমাত্র মার পেটিকোট পরে বসে আছি। 

মা দুষ্টুমি করে বলে তোকেতো আমার পেটিকোটে বড়ই সুন্দর লাগছে, আমার ব্লাউজও পরবি নাকি হাহাহাহা.এরপর বল দেহ বলতে তুই কি বুঝিয়েছিস? আমি তখন সাহস করে বলি যে, দেহ বলতে মেয়েদের চেহারা, পিঠ, গলার নিচের অংশ। মা বলে নিচের অংশ মানে। আমি বলি মাই। মা হাসতে হাসতে বলে আর কি? আমি বলি মাই, পাছা, গুদ। ma chele chodar golpo

মা বলে ওরে বাবা তুই দেখি সবই বুঝিস। অনেক পাকনা হয়ে গাছিস। তারপর মা বলে আচ্ছা বলত আমি কি সেক্সি? এই কথা শুনে আমি তো পুরা বলদ হয়ে যাই। আমি বলি হুম মা তুমি অনেক সেক্সি। মা আমার হাত ধরে তার পেটের মাঝে নিয়ে যায় বলে দেখতো আমি কি বেশী মোটারে? আমার আত্তা তখন দুক দুক করছে। আমি হাত সরিয়ে নিয়ে বলি না মা তুমি কই মোটা। 

মা বলে ওমা তুই হাত সরিয়ে নিলি কেন ভালো মত দেখ। আমি তখন আবার হাত দিয়ে পুরো পেট অনুভব করতে থাকি। রাম পাঠার মত দেহখানা ভিজে গেছে ঘামে। নাভির উপর দিয়ে হাত নিয়ে যাই। মন চাচ্ছিল নাভির মাঝে হাত ঢুকাই সাহস হল না। আমি বললাম মা তুমি তো ঘেমে গেছো। মা বলে দাড়া শাড়িটা খুলে বসি, তুই তো আমার আর দুরের কেউ না। 

আমার ধন বাবাজি ততক্ষণে পুরা দমে খাড়া। মা আমার সামনে শারি খুলল। ব্লাউজ আর পেটিকোট পরা একটা মধ্য বয়সি নারী আমার সামনে। মোমবাতির আলয় পেটের ভাজে ও এর আশপাসের ঘাম চিকচিক করছিল। আমি তো হা হয়ে তাকিয়েছিলাম। মা বলে তোর বাবা খালি বলে আমার ভুরি নাকি অনেক বেড়ে গেছে। ma chele chodar golpo

আমি বলি মা একটু বেরেছে কিন্তু অত না। আমার কাছে একটু নারীদের হাল্কা ভুরি থাকলেই ভাল লাগে। মা বলে সত্যি! তাহলে ধর আমার ভুরি ধর আরে ধর না। আমিও এই সুযোগ হাত ছাড়া করলাম না। পেটে হাত রাখতে না রাখতেই হাত আমার পুরা ঘামে ভিজে গেছে, হাত বুলাতে বুলাতে আমি মার নাভিতে হাত দেই। মা হেসে হেসে বলে হুম হাতা ভাল করে হাতা। 

আমি বলি মা বাবা তোমাকে অযথাই মোটা বলে। মা বলে ওরে আমার লক্ষী সোনারে এই বলে তার বুকের মাঝে আমার মাথা জরিয়ে ধরে। তখন আর পারিনা মনটা চায় কামড় বসিয়ে দেই একটা। মা যখন ছেড়ে দিল আমি বললাম মা আরও একটু মাথা রাখি। মা বলে কেন? আমি বলি মা তোমার বুকটা অনেক নরম। মা হাসতে হাসতে বলে বুক নাকি মাই? 

আমি লজ্জায় লজ্জায় বলি হুম মাই। মা বলে বোকা ছেলে আয় আমার বুকে আয় এই বলে ব্লাউজ টা খুলল। ছেলেবেলার সেই আপেল গুলো আজ দেখতে পেলাম। কালো বোঁটা অনেক সুন্দর দেখতে। গরম রড এর মত হয়ে গেল আমার ধন। আমি মার মাই এর উপর সুয়ে রইলাম আর মা আমার চুলে হাত বুলাতে থাকে। ma chele choti golpo

মার দেহ পাঠাদের মত অল্পতেই ঘেমে যায়। এরফলে মার শরীর থেকে একটা বিশ্রী ভ্যাপসা গন্ধ আসছে। মনে হয় পাঠাটা ১ সপ্তাহ ধরে গোসল করে না। কিন্তু আমার কাছে সেই গন্ধ সুবাস এর মত লাগে। মা বলে জানিস এরকম যখন কারেন্ট চলে যায় তোর বাবা অন্ন রুমে গিয়ে ঘুমায়। আমি মাই এর উপর সুয়ে সুয়ে বলি কেন? 

মা বলে তখন আমি ঘেমে যাই আর আমার শরীর দিয়ে বাজে গন্ধ বের হয়, কেন তুই পাচ্ছিস না? আমি বলি হুম অনেক বাজে গন্ধ কিন্তু আমার কাছে অনেক ভালো লাগে। মা বলে কেন আমাকে মিথ্যা বলছিস। আমি বলি কসম মা। 

তখন মা বলে তাহলে আমার দুই বগল তলায় চুমুদে। আমি বলি দাও এইটা কোন ব্যাপার হল। মা তার দুই হাত উপুর করল। আমি বগল তলার কাছে যতই নাক নেই ততই ভাল লাগে। মোম এর আলোয় বুঝা যাচ্ছে ঘন কিছু চুল আছে বগল তলায়। ma chele chodar golpo

এক বগল তলায় চুমু দিয়ে আরেকটাতে চুমু দিয়ে আমার ঠোট টা ওখানেই রেখে দেই। গন্ধ শুনছিলাম। ওখানে ঠোট রেখেই আমি মাকে বললাম দেখছ। এইটা বলতে গিয়ে বগল তলার ঘাম খেয়ে ফেলি। নোনতা নোনতা অনেক মজা। মা বলে তুই অনেক খাচ্চর। আমি বলি তুমি খাচ্চর এর দেখেছ কি। এই বলে বগল তলা চেটে দিলাম। 

বগল এর বাল যথেষ্ট বড় এবং শক্ত বুঝা যায়। মা বলে থাম আমার সুরসুরি লাগছে। আমি থেমে গিয়ে বললাম। ঘাম গুলি খেয়ে অনেক মজা পেয়েছি নোনতা নোনতা। মা বলে তোর নোনতা জিনিস খেতে মজা লাগে বুঝি। আমি বললাম এমন জিনিস আর কই পাব। মা বলে তাহলে আমার পেটের ঘাম পান কর। আমি তাই করলাম। ২ বগল তলা, তল পেট, নাভি সাফ করার পর আমি আস্তে আস্তে মাই চেটে দেই এবং মাই এর বোঁটা চুষতে থাকি। আমার পরনের পেটিকোট ভিজে যায়। মা বলে দেখ ছেলে কি করছে।

মা বলে ঘাম খেতে অনেক মজা নাকিরে? আমি বলি অনেক। মা বলে তে আমি তোর শরীরেরটা খাব। আমি বলি খাও। মা আমার বোঁটা দিয়ে সুরু করল। আমি মার চুল ধরে বলি খাও খাও। মা আরও উত্তেজিত হয়ে পরে। আমি আর মা ২ জনেই পেটিকোট পড়া। আমি বলি মা আমি অনেক ঘামায় গেছি। পেটিকোট টা খুলে ফেলি? যদি তুমি বল। 

লিমার দুধের বোটা কামড়াতে লাগলাম

মা বলে একটা থাপ্পর দিব। আমি অনেক ভয় পেয়ে যাই। আমাকে চুদতে চাস!! বললেই তো পারিস। এত্ত নাটক করছিস কেন। গাধা ছেলে জানি কথাকার তাকে আমি আমার সব তাকে সপে দিই, তার কাছে বিক্রি করে দিই আর উনি আমাকে জিজ্ঞেস করে পেটিকোট খুলব কিনা। এত্তখন ধরে হিজরাদের মত মেয়েদের পেটিকোট পরে বসে আসে। আমি তখন একটা হাসি দিয়ে হিংস্র পশুর মত ঝাপিয়ে পরি। আমার আর মার পেটিকোট খুলে ফেলি। ma chele choti golpo

তখনই কারেন্ট চলে আসে। মা লজ্জা পেয়ে হাত দিয়ে তার মাই ও গুদ ঢাকে আমি বলি কি হল ঢেকে রেখেছ কেন। মা বলে বেলাজ বাতি নিভা। আমি বলি মা আজ বাতি নিভভে না। মা বলে আমার লজ্জা লাগে। আমি বলি দাড়াও তোমার লজ্জা ভাঙছি। এই বলে জোর করে গুদ থেকে তার হাত সরিয়ে যেইনা মুখ দিতে যাব। আমি চমকে যাই। 

প্রায় এক আঙ্গুল সমান বাল। আমি বলি ওরে খাসরা পাঠা এইগুলি কাটো না কেন। মা বলে আলসেমি লাগে। আর অবসরে বাল হাতাতে অনেক মজা এমেনও এখন এই বনে কোন বাঘ যায় না। আমি বলি আজকে যাবে। এইবলে তার বনে নাক ও মুখ ঢুকিয়ে চুষতে লাগলাম। আঁশটে গন্ধ। বালের ফাকে ভোদা কামড়িয়ে কামড়িয়ে চুষতে চুষতে একটা বাল আমার দাত আটকে যায়। 

আমি পরে হাত দিয়ে টা বের করি। মা হাসে। অনেকক্ষণ পরে আমি বলি মা ফ্যান টা অফ করে দেই তাতে ঘাম বের হবে। এই বলে আবার গেলাম বনে। মা বলে ওরে কামড়ে আজ পুরা বন সাবার করে ফেল। মা দুই রান দিয়ে আমাকে জাবরে ধরে। ভোদার রাস্তা ধরে যেতে যেতে পাছায় চলে গেলাম। যাত্রা পথে কুচকির ময়লা (যা রান ও পাছার চিপায় জমে) সব চেটে খেয়ে ফেললাম। ma chele chodar golpo

এরপর পাছার ফুটা চাটলাম তখন মা কুত্তার মত হয়েছিল চুষার সুবিধারথে। মাগীর পাছায় আরও বিশ্রী গন্ধ। আমি আরও উত্তেজিত হয়ে পাছার মাংসল জাগায় একটা জরে কামড় দিলাম। এতই জরে যে পাছা ছিলে আমার কামড় এর দাগ পরে গেছে।

মা আমাকে একটা কসিয়ে থাপ্পর দিল। আমি আরও হিংস্র হয়ে তাকে গালি দিলাম এবং তার ঘার ও ঠোট চুষতে লাগলাম। এইসব করতে করতে আমিই ঘেমে গেছে আর অই মাগির তো আরও অবস্থা খারাপ। এখন মাগী বলে দে তোর বাড়া দে চুষি। 

মা ছোট বাবুর মত চুষতে লাগল। আমি তাকে আদর করতে লাগলাম। আলোতে তাকে অনেক সুন্দর লাগছিল। ঝুলা ঝুলা সব। কুচ কুচে কালো বোঁটা। বগলতলা আর গুদ এর দিকে বালে ভরা। মা আমার ধন চুষতে চুষতে আমি অনেক উত্তেজিত হয়ে যাই। পরে মার মুখ যাতা দিয়ে ধরে রাখি এবং কাঁপতে কাঁপতে এক দলা মাল মার মুখে ফেলি। ma chele chodar golpo

মা মুখ সরাতে চাচ্ছিল আমি ধরে রেখেছিলাম। মা ওআক থু করে আমার বুকে মাল ফেলল এরপর কাশতে কাশতে একদলা থু থু আর কফ ফেলল। ২ জনেই ঘেমে অস্থির। আমি বলি মা কি করলেন। মা বলে তুই কি করলি আমার মুখে মাল ফেললি। আর শোন আমাকে মা না শায়লা বলবি। আমার নাম ধরে ডাকবি আর আপনি না তুমি করে বলবা। 

আমি বলি দুষ্টামি করে বলি তোমার মাই ধরে ডাকব। হাসে এরপর বললাম শায়লা আমার বুকের কি হবে। শায়লা বলে দাড়াও সব আমি ঠিক করে দিচ্ছি। এই বলে আমার বুকের সব মাল, থুথু, কফ চেটে তার মুখে নিল আর খেয়ে ফেলল। শায়লা বলে দিলে তো তোমার ধনটাকে ঘুম পাড়ালাম কিন্তু আমার ভোদাটাকে কে ঘুম পারাবে। আমি বলি তুমি আবার আমার ধনটাকে তোলার বেবস্থা কর। 

আমি আরও বললাম দাড়াও পেশাপ করে আসি। তখন শায়লা বলে কই যাও আমি বলি বাথরুমে তখন শায়লা বলে। না এইখানেই পেশাপ কর। আমি বলি মানে, শায়লা বলে তোমার পেশাপ দিয়ে আমাকে গোসল করাও এমনেও আমি ১ স্পতাহ ধরে গোসল করি না। আমার তখন ব্যাপক পেশাপের চাপ। আমি বলি তুমি ২ হাঁটু গেড়ে খাটে বস। শায়লা তাই করল। আমি আমার ঝুলন্ত বাড়া নিয়ে ওর সামনে দাঁড়ালাম। ও ২ হাত দিয়ে আমার পাছা ধরে রাখল আর মুখ হা করল। ma chele chodar golpo

আমি আস্তে আস্তে আমার গরম পেশাপ শায়লার মুখে ঢালতে লাগলাম। শায়লা মুখে পেশাপ জমাতে লাগল। মুখ ভরে পেশাপ গলা দিয়ে মাইকে ভিজিয়ে নাভি গুদ দিয়ে সব খাটে পরল। খাট ভিজে গেল। পেশাপ শেষ হয়ে গেলে অর গাল ভরতি পেশাপ থাকে অই পেশাপ গুলো শায়লা গিলে ফেলল। এরপর আমি শায়লাকে জরিয়ে ধরে শুয়ে পরলাম আর কিস করতে লাগলাম ওর শরীর এর লাগা থাকা পেশাপ আমার গায়ে লাগল। আমি কিস শেষ করে অর গলা, মাই, নাভি গুদ আবার চেটে দেই। নিজের পেশাপ নিজেই খেলাম।

এরপর শায়লা বলে দাড়াও এইবলে শায়লা ঘরের বাতি নিভিয়ে দিল এবং আবার মোমবাতি জ্বালালো। গ্রীষ্মের গরমে ২ জন ঘামে, পেশাপে ভিজে একাকার। এরপর শায়লা আমার বুকের উপর শুইয়ে আমার ঠটে চুমু দিল। আর বলল আআ কর আমি করলাম।

ও আস্তে আস্তে থু থু ফেলল। আমি তাই খেলাম। আমি থু করে ওর মুখে থুথু ফেলে আবার টা চাটলাম। এরপর শায়লা বলল আমার পেশাপ ধরেছে। আমি বললাম আমার বুকে বসো ও তাই করল। এরপর ওর গরম মুত আমার মুখে দিতে লাগল। আমি প্রথমই এক গাল পেশাপ খাই। আরেক গাল জমাই বাকিটুক আমার মুখে আর বুকে পরল। ma chele chodar golpo

আমি টান দিয়ে শায়লাকে আমার মুখের কাছাকছি আনি। ওকে কিসস করি। আমার মুখে জমে থাকা কিছু পেশাপ ওর মুখে দেই ওতা পান করল। আমি কুলি করে পান করলাম। পেশাপ খেতে খেতে আমার ধন খাড়াল।এরপর আমি বললাম শায়লা শুও অকে চিত করে শোয়ালাম। ওর গুদে আমার ধন ঢুকালাম। ঢুকাতেই ও আহহ করে আওয়াজ করল। 

আমাকে জরিয়ে ধরল। এরপর আস্তে আস্তে থাপ দিতে লাগলাম। আমাদের তালে তালে খাট নরতে থাকল। ও আস্তে আস্তে আওয়াজ করছিল। ও ওর ২ রান ও ২ হাত দিয়ে জরিয়ে ধরে ছিল। আস্তে আস্তে আমি পূর্ণ উত্তেজনায় এসে ওর ভোদায় মাল ফেললাম। পুরা শরিরটা আমার কেপে উঠল। তখন আমার ঘারে কামড়ে ধরে ছিল। ও আমাকে বলতেছিল যে ফেল সব মাল আমার গুদ এই ফেল। 

ফেলে আমি হাপিয়ে ওর উপর শুয়ে রইলাম। শরীর দিয়ে দর দর করে ঘাম বের হচ্ছিল। গরমে ২ জন ঘেমে একাকার। ২জনের ঘামের ও পেশাপের ভ্যাপসা গন্ধ রুমে ছরিয়ে পরল।এর আরও কিছুখন পরে আমি শায়লার পাছাও মেরেছি। পাছা মেরে আমার ধন শায়লাকে দিয়ে চুশিয়েছি। পাছা মারা খেয়ে ও অনেক বেথা পেয়েছে। চোখ দিয়ে পানি পরে গিয়েছিল।

ঘামে ও পেশাপে ভিজা আমারা ২ জন একে অপরকে জরিয়ে ধরে শুয়ে রইলাম। আমাদের সাথে সাথে খাটও ভিজে গিয়েছিল। অনেক ভোঁরবেলায় ঘুম ভাঙ্গে আমার দেখি এত্ত বাজে একটা গন্ধ আমাদের শরীর থেকে আসছে। ২ জন ল্যাংটা হয়ে আছি। শায়লাকে ডেকে তুল্লাম। 

ও আমার বুকে শুয়েছিল। ও ঘুম ভাঙল একটু উপরে আমার বুক থেকে উঠে আমার ঠটে চুমু দিল। আর বলল যে চুপ। আমি চুপ ছিলাম দেখি ও আবার পেশাপ করল। করে হেসে দিল। আমি বলি যে আমারও পেশাপ ধরসে। ও বলে যে দাড়াও। ma chele chodar golpo

এই বলে পাশ থেকে একটা জগ নিল আমাকে বলল এইখান পেশাপ করতে। আমি করলাম। তারপর ও অইটা একটা গ্লাসে ঢালল। ও মুখে নিল এরপর আমার মুখে দিল। ২ জন খেলাম। খেয়ে আবার ওকে চুদলাম। ও বলে এরপর ও আমার জন্য মাসিক জমিয়ে রাখবে। বলে হাসে আমিও হাসি। আবার ২ জন ২ জনকে জরিয়ে ধরে শুয়ে পরলাম।

চোদার পর ছেলের গরম মুত খেল মা ma chele chodar golpo চোদার পর ছেলের গরম মুত খেল মা ma chele chodar golpo Reviewed by Anika Jahan on January 05, 2022 Rating: 5

No comments:

Powered by Blogger.