পাছার মধ্যে ডগি স্টাইলে চুদতে লাগলাম pacha chodar golpo

পাছা চোদার গল্প

দুজনই তখন ক্লাস সেভেন এ পড়ি। মাঝে মাঝে ও আমার কাছে ওর উচ্চ স্তন নিয়ে আমার কাছে রবার পেন্সিল নিতে আসত। আমি তখন অবাক নয়ন এ ওর ফুটবলের মত মোটা দুই দুধ এর দিকে তাকিয়ে থাকতাম। তখন থেকেই মনে এক সুপ্ত বাসনা সময় পেলেই ওকে চুদব। 

এবং শুধু চুদব বললেই হবে না এমন ভাবে চুদব সমানে সকল জায়গা থেকে চুদব। ওর সামনের দিকে থেকে, পেছন দিক থেকে মুখে নাভিতে সব জায়গায় প্রথমদিন থেকেই ওকে আমার ভাল লাগত। ওর বোকা বোকা চোখ এর জন্য এবং ওর বড় বড় দুধ গুলোর জন্য। 

একদিন স্কুলড্রেসে ওর দুধের বোটা দুটো হালকা দেখতে পেয়েছিলাম। সেদিনই আমার প্রায় মাল ফেলার মত অবস্থা!! তারপর থেকেই আমি সুযোগ খুঁজছি। একদিন স্কুল ছুটির পর ঝুম বৃষ্টি নামল সবাই চলে গেছে নিজ নিজ জায়গায়। pacha chodar golpo

শুধু ওকে আর আমাকে নিতে কেউ এখনো আসে নি। আমি বুঝতে পারলাম সময় বেশী নেই।ক্লাসরুম এর জানালা-দরজা তাড়াতাড়ি করে বন্ধ করে দিয়ে আসলাম। এরপর আমি ওর কাছে এসে বললাম আমি তোমাকে ভালবাসি আনিকা। 

Bangladeshi Choti Golpo

আমি তোমার সাথে আমার দৈহিক মিলন ঘটাতে চাই। আনিকা বলল তোমার কাছে কনডম আছে তো??? আমি মনে মনে বলি মাগী কয় কি এই বয়সে কনডম সম্পর্কে জানে আমি বললাম আজকে তো আনি নাই!! তাহলে আজকে শুধু তোমার দুধগুলো নিয়ে খেলা করি। 

এই বলে ওর কানে হালকা করে কামড় দিলাম। তারপর পিছন দিক থেকে ওর জামা খুলতে লাগলাম। পুরাটুকু খোলা হয়ে গেলে আমি ওর দুধসাদা স্তন এর দিকে অবাক নয়নে তাকিয়ে থাকলাম কি অসীম সুন্দর তার দুই স্তন.. বল এর মত দুই দুধ আমি কচতে লাগলাম। pacha chodar golpo

ও বলছে আরো জোরে ঘষো.. আরো জোরে আমি আর কি করুম.. একবারে দুধ দুটো পিষে ফেললাম.. তারপর ওর বাট দুটোর একটার মধ্যে কামড় দিলাম ওকে জিজ্ঞাস করলাম তোমার দুধ হয় না আনিকা? ও বলল ছোট মানুষের দুধ হয় না.. বিয়ের পরে সম্ভবত হয়।

এর পর ওকে বললাম আমার শক্ত বাড়াটা চুষে দাও!! এই বলে আমার প্যান্ট খুলে নুনুটা ওর মুখের দিকে দিয়ে দিলাম। ও সাগ্রহে নুনুটা চুষে দিতে লাগল.. আমার তো আনন্দ আর ধরে না… এক সময় যখন নুনুটা অত্যধিক পিছলা হয়ে এল আমি বললাম দাও তোমার সোনাটার মধ্যে একটু মুখ ডুবিয়ে দিই।   pacha chodar golpo

সৎ মাকে ঘুমের মধ্যে চোদা

এই বলে ওর সোনার কাছে চাটতে লাগলাম.. সোদা গন্ধ আর নোনতা স্বাদ পেলাম.. আনিকা এরই মধ্যে চিৎকার দিচ্ছে কারণ প্রচন্ড কামাতুর হয়ে পড়েছে.. আমি বললাম আজ থাক.. আজ কনডম নাই.. ও বলল ধুর রাখো তোমার কনডম… আমাকে এক্ষুনি চেদো.. নাইলে আমি মারা যাব। pacha chodar golpo

কি আর করা আমার নুনুটা ওর ফাকে আস্তে ঢুকিয়ে দিললাম.. ওর সে কি খুশি.. বলল আরো জোরে চলাও প্লিজ.. আরো জোরে.. আমি স্পিড বাড়াতে শুরু কললাম.. প্রায় ৮-১০ মিনিট ঠাপ মারার পর আমার মাল যখন বের হবো হবো করছে তখনই ধোনটা ওর মুখের ভেতরে দিয়ে দিলাম।

যা একখান কাজ হল না.. সব মাল ওর মুখ বেড়িয়ে গলা, দুধ, চোখ, মুখে লেগে গেল… আমি বললাম আরেকটু চুষে দাও.. আরো প্রায় ৫ মিনিট চুষার পর আমার ধোনটা আবার খাড়া হইল.. আমি এবার আমার নুনু ওর পায়ু পথের দিক দিয়ে মানে ডগি স্টাইলে চুদতে লাগলাম। pacha chodar golpo

ও তো ব্যাথায় চিৎকার করে উঠল কয়েকবার.. এভাবে আরো ৫-৬ মিনিট ঠাপ মারারর পর ২য় বার আমার মাল বের হল.. এবার আর ওর পায়ু পথের মুখে ই সব মাল ফেলে দিলাম.. এরপর আর শক্তি পেলাম না।

পাছার মধ্যে ডগি স্টাইলে চুদতে লাগলাম pacha chodar golpo পাছার মধ্যে ডগি স্টাইলে চুদতে লাগলাম pacha chodar golpo Reviewed by Anika Jahan on January 05, 2022 Rating: 5

No comments:

Powered by Blogger.