বড় বোন সেচ্ছায় পাছা চোদা খেলো boner pasa choda

vai bon choti golpo

সেদিন রাতে বাসায় অনেক লোকজন । তাই আপু আমার সাথে এক বিছানায় ঘুমালো । আপুকে দেখে আমার মনের সুপ্ত বাসনা জেগে উঠলো। কিন্তু ভাবলাম কি করা যায়। তখন মাথায় ১ টা আইডিয়া আসলো ।ঘুমের ভান করতে লাগলাম. ঘুমের অভিনয় করতে করতে আমি আপুকে জড়িয়ে ধরে তার ঠোটে চুমা দিতে লাগলাম। আপু আমাকে ধাক্কা মেরে সরাতে চেষ্টা করছে।আমি জোর করে.  আপুর জামা কাপড় খুলে ফেললাম । আমি আপুর পেটিকোট তোলে আমার ধন তার ভোদার সাথে ঘষতে লাগলাম। bonke chodar golpo

আর এতেই আপু কাবু হয়ে আমাকে জড়িয়ে ধরে তার মুখ ফাক করে আমার জিহ্বা তার মুখে ঢুকতে দিল। আমি আমার হাত দিয়ে তার পিঠে হাত বুলাতে লাগলাম। এরপর পেটিকোটের ফিতা টান মারতেই পেটিকোট নিচে পরে গেল। আমি আপুকে জোরে জড়িয়ে ধরে আবার চুমা দিতে লাগলাম।আমি এবার আপুর দুধ টিপতে লাগলাম আর মাথা নিচু করে তার দুধের বোটা মুখে নিয়ে চুষতে লাগলাম। কি বলব দারুন স্বাদ আপুর বোটা দিয়ে তির তির করে দুধ বের হচ্ছে আর আমি চুষে খাচ্ছি। আমি আপুকে দুই হাতে তুলে নিয়ে কিচেনের টেবিলে বসিয়ে তার ভোদার চারপাশে চুমা দিতে লাগলাম। pacha chodar choti

তারপর জিহ্বা ভোদার ভিতর ঢুকায়ে চুষতে লাগলাম। আপুর ভোদা অনেক গরম আর রসে ভরে গেছে। আমি আপুর ভোদার ভিতরে জিহ্বা দিয়ে চাঁটার কারনে. আপু কিছুক্ষনের মধ্যেই আমার মুখে তার ভোদার রস ঢেলে দিল। আমি চেটে পুরা রস খেয়ে নিলাম।এবার আমি আমার ধন আপুর ভোদায় ঢুকানোর জন্য ভোদার মুখে ফিট করলাম।

Bangla Choti Kahini 2022

আপু তখন বলল. না দিপু আমার ভোদা তোর দুলাভাইয়ের জন্য। তুই বরং আমার পাছার ছেদায় ঢুকা। আমি আপুর মনের অবস্থা বুঝে আমার ধন তার পুটকির ছেদায় ঢুকানোর চেষ্টা করতেই আপু চিৎকার করে বলল. bon ke chodar choti

আরে গাধা, আগে পিছলা করে নে. নাহলে ভিতরে ঢুকবে না।আমি হেসে আপুর পাছায় চুমা দিয়ে তার পুটকির ছেদা চুষতে লাগলাম. আর মাঝে মাঝে একটা আঙ্গুল আস্তে আস্তে ঢুকাতে লাগলাম।

এরপর আমি আমার জিহ্বা তার পুটকির ছেদায় ঢুকাতে বের করতে লাগলাম। কিছুক্ষন পর আপু বলল এবার হয়ছে. তারপর নিচু হয়ে বসে আমার ধন মুখে নিয়ে চুষতে লাগল আর আমার ধনের বিচি টিপতে লাগল। boner sathe chodar golpo

আপু তার এক হাতের আঙ্গুল আমার পুটকির ছেদায় ঢুকাতে লাগল। আমি বললাম, উঃ আপু থাম তুমি এভাবে চুষলে, টিপলে আমার মাল বের হয়ে যাবে।আপু এবার চোষা বন্ধ করে আমাকে বলল, ঠিক আছে তাহলে. এবার ঢুকা। আমি আমার শক্ত ধনের মাথা আপুর পুটকির ছেঁদায় রেখে আস্তে আস্তে চাপ দিতে লাগলাম।

ছেলের বীর্যে ভিজে গেল মায়ের যোনী ma chele choti

ধনের মাথা পুরা ভিতরে যাওয়ার পর আমি জোরে ধাক্কা দিয়ে পুরা ধন ঢুকায়ে দিলাম। এরপর আমি জোরে জোরে আপুর পুটকি মারতে লাগলাম। আপু আমাকে জড়িয়ে ধরে আছে আর চুমা দিচ্ছে আর আমি দাড়িয়ে দাড়িয়ে ঠাপ মারছি।কিছুক্ষণের মধ্যে আমার মাল বের হবার সময় হয়ে গেল। pacha chodar choti

তখুনি আপুর পাছা থেকে ধোন বের করে ভোদায় ভিতরে ধোন ঢুকিয়ে দিলাম অনেকটা জোর করেই। কারন আমার মূল্যবান মাল মাগির পাছায় ছাড়বো কেন. আরও পাঁচ মিনিট আপুর ভোদা চুদে আমার সব গরম মাল আপুর ভোদায় ছারলাম।আপু হাত দিয়ে আমার ধন বের করে নিতেই আমার মাল চিরিক করে আপুর পেটে আর ভোদার চারপাশে পড়তে লাগল। আপু হেসে আমাকে জড়িয়ে ধরে চুমা দিল। তারপর আমরা দুজনে একসাথে বাথরুমে গেলাম। আপু আমার ধন পানি দিয়ে ধুয়ে দিল এবং নিজেও পরিস্কার হল। vai bon choti golpo

আপু বলল, আচ্ছা তোর এটা ভাল লাগছে না, এই বলে আপু আমাকে ধরে নিচে বসিয়ে আমার মুখে পেশাব করতে লাগল। আমি চিৎকার করলাম আপু তুমি কি করছ. কিন্তু আমার খুব মজা লাগছিল।এরপর আমরা আবার গোসল করে ফ্রেশ হলাম। তারপর দুপুরের খাওয়া দাওয়া করে ঘুমালাম।তখন থেকে আপুর সাথে আমার অবৈধ সম্পর্ক চলছে। সুযোগ পেলেই আমরা সেক্স করি আপুও আগের থেকে অনেক বেশী সেক্সি হয়ে উঠেছে।

বড় বোন সেচ্ছায় পাছা চোদা খেলো boner pasa choda বড় বোন সেচ্ছায় পাছা চোদা খেলো boner pasa choda Reviewed by Anika Jahan on January 06, 2022 Rating: 5

No comments:

Powered by Blogger.