bangla choti mami কেয়া মামিকে চোদার গল্প

মামী কে চোদার গল্প

তখন আমার বয়স ১৪। ক্লাস ৯ এ পরি। আমার ছোট মামির নাম কেয়া।দেখতে শ্যামলা। কিন্তু এভারেজ এ খুব সুন্দরি। তার সবচেয়ে সুন্দর জায়গা হচ্ছে তার পাছা টা। ঘটনায় আসা যাক। তখন ছিল শীত কাল। বসে বসে টিভি দেখছি এমন সময় মামা জরুরী তলব দিলেন। 

মামার বাসা টা ছিল মাত্র ১ কিলো দুরে। যাক রিকশা নিয়ে পৌছালাম। ডোরবেল বাজাতেঈ মামি দরজা খুলে দিলেন। মামিকে জিজ্ঞেস করলাম “মামা কোথায়?। মামি বললেন “বাইরে গিয়েছে। আমিই তোমাকে ডাকতে বলেছি।

আমি জিজ্ঞেস করলাম “কেন? কোনো কাজ আছে?” মামি বললেন “হ্যা। আমার মোবাইল টা নষ্ট হয়ে গেছে। ” আমি বললাম “আমি তো মোবাইল ঠিক করতে পারি না।” মামি বললেন “তেমন নষ্ট হয় নি” ফাংশন চেঞ্জ হয়ে গেছে ” আমি দেখতে চাইলাম। bangla choti mami

মামি আমাকে বেডরুমে নিয়ে গেলেন। মামি মোবাইলটা আমার হাতে দিয়ে খাটে উঠে বসলেন আর আমাকেও খাটে উঠে বসতে বললেন। আমি উঠে কম্বল টা টান দিয়ে বসলাম। মামি ১ টি ইংলিশ মোভি দেখছিলেন।হঠাত ১টা হট সিন চলে আসল। 

বাবা বাইরে গেলে মা আর বোনের সাথে থ্রিসাম চুদাচুদি

আমি সাওন্ড পেয়ে টিভির দিকে তাকালাম। সেখানে নায়ক আর নাইকা চাদরের ভেতর সেক্স করছিল। এই দেখে আমার বারা দারিয়ে গেল। আমি আন্ডারওয়ার পরি না। তাই ট্রাওজার ফুলে উঠল। কিন্তু কম্বল থাকাতে বেচে গেলাম। এদিকে আমি ঘেমে গেছি কম্বল এর নিচে থেকে।  bangla mami chudar choti

মামি চ্যানেল টা চেঞ্জ করে আমার দিকে তাকালেন। হঠাত কম্বল টা নামিয়ে দিলেন এবং বললেন ” তুমি তো ঘামছ”। এই বলে মামির নজর গেলো আমার ফুলে উঠা বারার দিকে। মামি হা করে তাকিয়ে ছিলেন। হঠাত বললেন মামিঃ তোমার ওটা এত বড় হলো কিভাবে? 

আমিঃ কোনটা?(না বুঝার ভান করলাম) মামিঃ ওইটা(আমার বারার দিকে ইশারা করলেন) আমিঃ এমনিতেই হয়েছে। মামিঃ আমার কাছে লুকানোর কি আছে? তুমি কি কাওকে করেছ? আমিঃ আমি আবার কি করব? মামিঃ ন্যাকামি করোনা। 

আমি সেক্স এর কথা বলছি। আমিঃ না তো।(আমতা আমতা করে) মামিঃ তাহলে এত বড় হলো কিভাবে? আমিঃ সত্যি কথা বলব? মামিঃ বল। আমিঃ আমি রোজ ব্লুফিল্ম দেখে হস্থমইথুন করি। মামিঃ ছিঃ এটা করো কেন? এটা তো স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। mami chodar kahini

আমিঃ কি করবো? আমার তো আর বউ নেই। মামিঃ বউ নেই তো কি হয়েছে? আমি তোমার সমস্যা দুর করবো। আমিঃ কিভাবে?মামি বলল দাড়াও দেখাচ্ছি। এই বলে মামি আমার বারাটা ধরে ফেলল। ট্রাওজারের উপর দিয়েই মামি বারাটা নারাতে থাকল। 

হঠাত মামি আমাকে দাড়াতে বলল। আমি দারালাম। মামি আমার ট্রাওজারটা টেনে নামিয়ে দিলো। এরপর মামি যা করল। আমি পুরোপুরি অবাক হয়ে গেলাম। মামি আমার বারা টা মুখে নিয়ে চুসতে লাগল। আমি আর থাকতে না পেরে মামির মুখেই মাল ছেরে দিলাম। 

আমি ভাবলাম মামি বোধ হয় রাগ করবে। কিন্তু আমাকে ভুল প্রমাণিত করল মামি। বারার সব রস খেয়ে নিল আর বলল। প্রথম বার তো তাই এমন হয়েছে।এই বলে মামি ট্রাওজার টা আবার উঠিয়ে দিল। আর বলল মামিঃ কেমন লাগল? আমিঃ অনেক ভালো। mami ke chudlam

আপনি কি মামার বারাও এভাবে চুসেন? মামিঃ হ্যা। তোমার মামা খুব পছন্দ করেন। কিন্তু ওর বারা চুসে মজা পাই না। ওর টা আরো ছোট। আমিঃ কি বলেন! সত্যি? মামিঃ হ্যা। এখন মোবাইলটা ঠিক করো। আমি ফাংশনটা ঠিক করে দিলাম। মামি পরেরদিন আবার আসতে বললেন। 

আমি বের হয়ে যাচ্ছি এমন সময় দেখলাম মামা আসছে। আমাকে দেখে মামা জিজ্ঞেস করলেন।ঠিক হয়েছে? আমি হুম বলে মাথা ঝাকালাম।মামা বললেন ভেতরে চল। কিছু খেয়ে যা। তোর জন্যে এত কিছু আনলাম আর তুই চলে যাচ্ছিস?

রানা আহ করে মাল ঢেলে দিল সোহানার মুখে

আরেকদিন খাব মামা বলে সেদিনকার মত বাসায় আসলাম।সারাদিন বাসায় বসে বসে এগুলো ভাবলাম। আজ কি সব হয়ে গেল হঠাত করে। ভাবতে ভাবতে কয়েকবার মাল ফেললাম। রাতে মামির ফোন এলো। পরেরদিন মামা ১০ টায় অফিসে যাবে। mami ke chodar golpo

তাই সকাল বেলাতেই যেতে বলল। কাল কি হবে ভেবে ভেবেই রাত পার করলাম। কখন ঘুমিয়েছি ঠিক নেই। ঘুম ভাংতেই দেখি ঘড়িতে ৯ টা বাজে। উঠে তারাতারি নাস্তা করে মামি কে ফোন করলাম। মামি বলল ১০ টার পর বের হতে। অপেক্ষা করতে লাগলাম। 

১০ টা বাজার আগেই মামি ফোন করে যেতে বলল। আমি খুশিতে আগেই রেডি হয়ে ছিলাম। সাথে সাথে বের হলাম। গিয়ে ডোরবেল বাজাতেই মামি দরজা খুলে দিল। যা দেখলাম তাতে আমার রিতিমত মাথা ঘুরে গেল। মামি ১টি স্লীভলেস শাড়ি পরেছে। bangla choti mami

ব্লাউজ পরেছে হাতা কাটা। মামিকে কে একেবারে বিপাশা বাসুর মতো লাগছিল। ঠোটে লাল গাড়ো লিপস্টিক। মনে হয় সামান্য মেকাপ ও করেছে। আমি ওভাবেই দারিয়ে ছিলাম। মামি দারিয়ে থাকতে দেখে হাত ধরে টেনে ভেতরে নিয়ে গেলেন। মামিকে চোদার গল্প

সোজা বেডরুমে গিয়ে হাত না ছেড়েই আমার ঠোটে ঠোট বসিয়ে দিলেন। আকস্মাত চুমুতে আমার দম বন্ধ হয়ে আসছিল। তবুও ছারতে ইচ্ছে করছিল না। কোনমতে দম নিয়ে আমিও চুমুতে মন দিলাম। এবার আমার ডান হাত দিয়ে মামির কোমর জড়িয়ে ধরলাম আর বাম হাত দিয়ে মামির দুধ টিপতে লাগলাম।

 মামি শাড়ির আচল নামিয়ে দিলেন। আমি আস্তে আস্তে ব্লাউজের নিচ দিয়ে দুধ টিপতে লাগলাম। মামির এক হাত আমার প্যান্ট খুলতে ব্যাস্ত হয়ে পড়ল।প্যান্ট খোলার সাথে সাথে আমার বারা বেরিয়ে পড়ল। আমিও চুমু থামিয়ে মামির ব্লাউজ খুলে দিলাম। bangla choti mami

দেখলাম ব্রা পড়েনি। খোলা দুধ গুলো সোজা দারিয়ে ছিল। মুখ নামালাম দুধে। এদিকে মামি আমার বারা নিয়ে খেলা করছে।আমি দুধ ছেড়ে দিলাম। পেটিকোটের দিকে নজর গেল। ফিতা ধরে টান মারলাম। পেটিকোট নেমে গেল। মামি নিচু হয়ে বসে আমার বারা চুষতে লাগলেন। আমি বারাটা ছাড়িয়ে নিলাম। মামি বলল “কি হল?”। আমি বললাম “কাল তো চুষলেন। আজ আগে চুদব।” মামি মাথা নেড়ে উঠে পড়লেন।

bangla choti mami কেয়া মামিকে চোদার গল্প bangla choti mami কেয়া মামিকে চোদার গল্প Reviewed by Anika Jahan on January 06, 2022 Rating: 5

No comments:

Powered by Blogger.